adv
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপ থেকে সুনিল জোসিকে কােচ হিসাবে পাচ্ছে না বাংলাদেশ

স্পাের্টস ডেস্ক : গেল বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজের আগে বাংলাদেশ ক্রিকেট দলের বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ পেয়েছিলেন সুনিল জোসি। তবে আসন্ন এশিয়া কাপ থেকে তাকে পাচ্ছে না টাইগার স্পিনাররা। ভারতীয় সাবেক বাঁ-হাতি স্পিনার নিজ দেশের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে যোগ দিতে যাচ্ছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বরাত দিয়ে খবরটি প্রকাশ করেছে ভারতীয় মিডিয়া।

৪৮ বছর বয়সী জোসি নিজ দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিসিবির একটি সূত্র ভারতীয় সংবাদ মাধ্যমটিকে জানিয়েছে, ‘আমরা জানতে পেরেছি তিনি ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে কাজ করতে যাচ্ছেন। যদি তাই হয় তবে এক্ষেত্রে আমরা তাকে আর পাচ্ছি না।’

২০১৭ সালের আগস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজের আগে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে যোগ দেন জোসি। রুয়ান কালপাগ বরখাস্ত হওয়ার পর অস্ট্রেলিয়ান লেগ স্পিনার স্টুয়ার্ট ম্যাকগিলকে নিয়োগ দিতে চেয়েছিল বিসিবি। অসুস্থতার কারণে দেখিয়ে ম্যাকগিল দায়িত্ব নিতে অস্বীকৃতি জানালে জোসিকে নিয়োগ দেয় বিসিবি। জাসি ভারতীয় দলের হয়ে ১৫টি টেস্ট ও ৬৯টি ওয়ানডে খেলেছেন। টেস্টে তার উইকেট সংখ্যা ৪১টি, ওয়ানডেতে ৬৭টি।

এশিয়া কাপকে সামনে রেখে ২৭ আগস্ট অনুশীলন শুরু করবে বাংলাদেশ ক্রিকেট দল। সংযুক্ত আরব আমিরাতে ১৫ সেপ্টেম্বর টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেই শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ২০১৯ বিশ্বকাপকে সামনে রেখে এবারের এশিয়া কাপ হবে ওয়ানডে ফরম্যাটে। ৬ দল নিয়ে হবে এবারের আসর। বাংলাদেশ, শ্রীলঙ্কা, ভারত, পাকিস্তান ও আফগানিস্তানের সঙ্গে থাকবে বাছাইপর্ব পেরিয়ে আসা একটি দল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া