adv
১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

একদিন মেসির সঙ্গেই খেলবো : পোগবা

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ জয়ী ফ্রান্সের অন্যতম তারকা পল পোগবা। ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে এই তারকা লিওনেল মেসির সঙ্গে বার্সেনোলায় খেলতে চান। ২৫ বছর বয়সী এই ফুটবলার বার্সার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করতে আগ্রহী। যে চুক্তির মূল্য হতে পারে প্রায় ৭৯৬ কোটি টাকা। এবং সাপ্তাহিক বেতন তিনি ম্যানইউতে যা পান তার দ্বিগুণ পাবেন বার্সেলোনায়।

বুধবার পোগবা ক্যারিংটনে ম্যানচেস্টার ইউনাইটেডের অনুশীলনে যান নিজে গাড়ি না চালিয়ে। গাড়িতে বসে থাকার সময় তিনি ক্যামেরার মুখোমুখিও হননি।

ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, পোগবা শুধু ক্লাবের ম্যানেজার জোসে মোরিনহোর সঙ্গে কথা বলতেই ওল্ড ট্র্যাফোর্ডে গিয়েছিলেন।

শোনা যাচ্ছে, ইংল্যান্ডের এই ক্লাবে তিনি নিজের বন্ধুদের জানিয়েছেন, আগামী দিনে মেসির সঙ্গে খেলাই তার স্বপ্ন। আর ম্যানইউতে থাকলেও তিনি নিজের সাপ্তাহিক বেতন দাবি করেছেন প্রায় এক কোটি ৭৭ লাখ টাকা। যা তার এখনকার বেতনের দ্বিগুণ।

পোগবার বক্তব্য, ক্লাব চিলের ফরোয়ার্ড অ্যালেক্সিস স্যাঞ্চেজকে যে অর্থ দেয় অন্তত তার সমান তাকেও দিতে হবে। আগামী সাত দিনের মধ্যে সব কিছু মিটিয়ে পোগবা চিরদিনের জন্য ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে চলে যেতে চান। ফরাসি মহাতারকার হয়ে এখন বার্সেলোনা ও ম্যানইউ ক্লাবের সঙ্গে যাবতীয় কথা বলছেন তার এজেন্ট মিনো রায়লো।

এই এজেন্ট সাংবাদিকদের বলেছেন, পলের ব্যাপারে আমি কখনওই চূড়ান্ত কিছু বলব না। আপনাদের যা জানার তা ম্যান ইউয়ের কাছ থেকেই জানতে হবে। আরও খবর, পোগবা স্বয়ং ম্যান ইউ সিইও এড উডওয়ার্ডকে তার ক্লাব ছাড়ার ইচ্ছের কথা জানিয়েছেন বার্তা পাঠিয়ে। ম্যানইউ অবশ্য এই খবরের সত্যতা অস্বীকার করেছে।

এমনিতে পোগবার সঙ্গে ম্যান ইউ’র চুক্তি ২০২১ সাল পর্যন্ত। তারা ফরাসি তারকাকে বিক্রি করার জন্য প্রায় পনেরোশো কোটি টাকা দাবি করতে পারে। ফুটবল মহলের খবর এত টাকা বার্সেলোনা বা জুভেন্টাসের এই মুহূর্তে নেই। বার্সা অবশ্য তেমন হলে পোগবার বিনিময়ে ইয়েরি মিনা ও আন্দ্রে গোমেজকে দিয়ে দিতে পারে।

প্রসঙ্গত, ২০১৬ সালে রেকর্ড মূল্যে তুরিনের ক্লাব থেকে পোগবাকে কিনেছিল ম্যানইউ। সেটাই ওল্ড ট্র্যাফোর্ডে জোসে মোরিনহোরও প্রথম মৌসুম ছিল।
ব্রাজিল ও রাশিয়া বিশ্বকাপে পোগবা যা খেলেছেন সেই ফর্ম তিনি ম্যান ইউ’তে দেখাতে পারেননি এটা ঘটনা। এমনকি তুরিনেও তিনি জুভেন্তাসের জার্সিতে অসাধারণ খেলছিলেন। সূত্র: আনন্দবাজার

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া