adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজ – বাংলাদেশ টি-২০ সিরিজে কে কোন পুরস্কার পেলেন

.নিজস্ব প্রতিবেদক : যুক্তরাষ্ট্রের লডারহিলে সোমবার শেষ হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। এদিন সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশ বৃষ্টি আইনে ১৯ রানে জয় পেয়েছে। এই জয়ের মাধ্যমে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে টাইগাররা।

এদিন দুর্দান্ত এক ইনিংস খেলেছেন টাইগার ওপেনার লিটন দাস। ২৪ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করার পর ৩২ বলে ৬১ রান করে আউট হন তিনি। টি-টোয়েন্টিতে এটি তার প্রথম হাফ সেঞ্চুরি। দারুণ এই ইনিংস খেলার সুবাদে প্লেয়ার অব দ্য ম্যাচের পুরস্কার পান লিটন দাস। ২৪ বলে হাফ সেঞ্চুরি করায় তিনি পান ফাস্টেস্ট ফিফটি অব দ্য সিরিজের পুরস্কার। এছাড়া তিনি পেয়েছেন বিবিএস ক্যাবলস সেফেস্ট প্লেয়ারের পুরস্কার। সিরিজে তিনি মোট তিনটি ক্যাচ ধরেন।

সিরিজে সেরা রান সংগ্রহকারী ব্যাটসম্যান টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। তিন ম্যাচে ১০৩ রান করেন তিনি। এর মধ্যে একটি হাফ সেঞ্চুরি রয়েছে। এছাড়া বল হাতে তিনটি উইকেট শিকার করেন টাইগার অধিনায়ক। তিনি পেয়েছেন প্লেয়ার অব দ্য সিরিজের পুরস্কার।

টাইগার ওপেনার তামিম ইকবাল সিরিজে মোট ৯৫ রান করেছেন। দ্বিতীয় ম্যাচে তিনি ৪৪ বল খেলে ৭৪ রান করেন। তিনি পেয়েছেন মোস্ট আউটস্ট্যান্ডিং পারফরম্যান্স অব দ্য সিরিজের পুরস্কার।

আজ ২১ বলে ৪৭ রান করেন ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেল। এজন্য তিনি পেয়েছেন কোয়ালিটি প্লেয়ার অব দ্য ম্যাচের পুরস্কার। এছাড়া তিনি তিন ম্যাচে তিনি ১১টি ছয় মেরেছেন। সেজন্য পেয়েছেন মোস্ট সিক্সেস অব দ্য সিরিজের পুরস্কার। সিরিজে আন্দ্রে রাসেল ব্যাট হাতে করেছন ৯৯ রান। বল হাতে নিয়েছেন দুইটি উইকেট। তিনি পেয়েছেন স্মার্ট প্লেয়ার অব দ্য সিরিজের পুরস্কার।

টি-টোয়েন্টি সিরিজে কে কোন পুরস্কার পেলেন:

১.কোয়ালিটি প্লেয়ার অব দ্য ম্যাচ: আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ)

২.ম্যান অব দ্য ম্যাচ: লিটন দাস (বাংলাদেশ)

৩.ওয়ালটন স্মার্ট প্লেয়ার অব দ্য সিরিজ : আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ)

৪.বিসিএস ক্যাবলস সেফেস্ট প্লেয়ার : লিটন দাস (বাংলাদেশ)

৫.মোস্ট আউটস্ট্যান্ডিং পারফরম্যান্স অব দ্য সিরিজ: তামিম ইকবাল (বাংলাদেশ)

৬.ফাস্টেস্ট ফিফটি অব দ্য সিরিজ: লিটন দাস (লিটন দাস)

৭.মোস্ট সিক্সেস অব দ্য সিরিজ: আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ)

৮.ম্যান অব দ্য সিরিজ: সাকিব আল হাসান (বাংলাদেশ)

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া