adv
২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

‘মিশন: ইম্পসিবল-ফলআউটে’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত

বিনোদন প্রতিবেদক : ‘মিশন: ইম্পসিবল-ফলআউটে’র প্রিমিয়ার শো বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছে। গত ২৬ জুলাই যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে এই প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়। গতকাল ২৭ জুলাই থেকে ব্লকবাস্টার সিনেমাসে থ্রিডি ও টুডিতে ছবিটি মুক্তি দেয়া হয়েছে।

মিশন: ইম্পসিবল-ফলআউট হল ক্রিস্টোফার ম্যাককোয়েরি লিখিত, প্রযোজিত এবং পরিচালিত একটি আমেরিকান স্পাইথ্রিলার। মিশন: ইম্পসিবল চলচ্চিত্র সিরিজের ষষ্ঠ চলচ্চিত্র এটি।

এতে বিখ্যাত অভিনেতা টম ক্রুজ সঙ্গে আরও রয়েছেন রেবেকা ফার্গুসন, সাইমন পেগ, মিশেল মোনাঘান, অ্যালেকবাল্ড উইন এবং সিয়ান হ্যারিস। যারা পূর্ব থেকেই এই চলচ্চিত্রে অভিনয় করছেন।

হেনরিক্যাভিল, ওয়েস বেন্টলি প্রমুখ এই ফ্র্যাঞ্চাইজিতে নতুন যুক্ত হচ্ছেন।

ক্রিস্টোফারও প্রথম পরিচালক হিসেবে টানা দ্বিতীয়বার এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত আছেন। রিয়াল ওয়ানডি থ্রিডি এবং আইম্যাক্স থ্রিডিতে প্রথমবারের মত এই চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। পাশাপাশি এর টুডি আইম্যাক্স মুক্তিও ঘটবে।

সিনেমার কাহিনি
একটি আইএমএফ খুব খারাপ ভাবে শেষ হওয়ার ফলে বিশ্ব খারাপ ফলাফলের দিকে ধাবিত হয়। ইথানহান্ট সবকিছু ব্যাখ্যা করার পর থেকেই সিআইএ তার সততা নিয়েই প্রশ্ন তোলে। হান্ট সময়ের বিরুদ্ধে যুদ্ধে নামে, তার পিছনে লেগে যায় খুনী এবং প্রাক্তন শত্রুদের যৌথবাহিনী অন্যদিকে বৈশ্বিক গোলযোগ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া