adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আ. লীগ নেতাকে ঢাকায় অপহরণ

ডেস্ক রিপাের্ট : রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকার নিজ বাসার সামনে থেকে কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (২৭ জুলাই) জুমার নামাজ শেষে মসজিদ থেকে বাসায় ফেরার পথে দুপুর পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

পারভেজ হোসেনের খালাতো ভাই ফাহাদ মোহাম্মদ জানান, জুমার নামাজ শেষে তিনি লালমাটিয়া মসজিদ থেকে বের হয়ে বাসার দিকে আসছিলেন। এ সময় একজনের সঙ্গে হাত মিলিয়ে কুশল বিনিময় করেন। এরপরই একটি কালো রংয়ের জিপ গাড়ি আসে এবং দুজন মিলে জোরপূর্বক তাকে নিয়ে যায়।

তিনি বলেন, ‘এই ঘটনাটি দ্রুত মোহাম্মদপুর থানায় জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে এসে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করেন। সেখানে দেখা গেছে, একটি কালো রঙের গাড়ি (ঢাকা মেট্রো-গ-১৪২৫৭৭) বাসার সামনে এসে থামে এবং দুজন লোক জোর করে পারভেজকে ওই গাড়িতে তুলে নিয়ে যায়।’

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, ‘লালমাটিয়া এলাকা থেকে পারভেজ হোসেন সরকার নামে এক ব্যক্তিতে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তিনি কুমিল্লার তিতাস উপজেলার চেয়ারম্যান ছিলেন।’

তিনি বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাজ করছি।’ সেখানে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তিতাসের বর্তমান ভাইস চেয়ারম্যান সোহেল শিকদারের সঙ্গে অনেক দিন ধরেই রাজনৈতিক ঝামেলা চলছে পারভেজ হোসেনের। ওই এলাকায় প্রোটোকল ছাড়া পারভেজ কখনও যাতায়াত করতেন না। গত বছর ওই এলাকায় সোহেল শিকদারের লোকজন পারভেজের ওপর হামলা করেছিল।

লালমাটিয়া সি ব্লকের ৩০ নম্বর বাড়িতে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে থাকেন পারভেজ। তিনি ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত তিতাসের উপজেলা চেয়ারম্যান ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া