adv
২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় শিক্ষিকাকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় খাদিজা খানম (২৯) নামে এক শিক্ষিকাকে প্রকাশ্যে পিটিয়ে মাথা ফাটানো হয়েছে। শনিবার বিকেল পৌনে ৫টার দিকে লক্ষীপুর সদরের বেরির মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

খাদিজা স্থানীয় খন্দকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষিকা। এ ঘটনার প্রতিবাদ করলে খাদিজার বাবা সেকান্দার মিয়াকেও পিটিয়ে আহত করা হয়। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাদিজার বড় ভাই মোহাম্মদ আলী পাপন বলেন, কয়েক বছর ধরে খাদিজাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল স্থানীয় সাইদুর রহমান পরান নামে এক যুবক। এতে রাজি না হওয়ায় প্রায়ই তাকে উত্ত্যক্ত করতো পরান। এছাড়া মেরে ফেলারও হুমকি দিয়ে আসছিল। গতকাল বিকেলে স্কুল শেষে বাড়িতে ফিরছিল খাদিজা। বাড়ির কাছে পৌঁছালে পরান ও তার সহযোগিরা খাদিজার গতিরোধ করে তুলে নেওয়ার চেষ্টা করে।

বাঁধা দিলে পরান খাদিজাকে পিটিয়ে জখম করে। এতে খাদিজার মাথা ফেটে যায়। খাদিজার চিৎকারে তার বাবা ছুটে আসলে তাকেও পিটিয়ে জখম করা হয়। পরান একই এলাকার জাহাঙ্গীর আলম নয়নের ছেলে।

তিনি আরও বলেন, এর আগেও খাদিজার ওপর হামলা করেছিল পরান। পরে খাদিজাকে আর উত্ত্যক্ত করবেনা বলে মুচলেকাও দিয়েছিল। সম্প্রতি খাদিজাকে মেরে ফেলা হবে বলে ফেসবুকে স্ট্যাটাস দেয় পরান।
লক্ষীপুর সদর থানার ওসি লোকমান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকারিকে গ্রেফতারের চেষ্টা চলছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া