adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রোয়েশিয়ার জার্সি উপহার পেলো থাইল্যান্ডের কিশোর ফুটবলাররা

স্পোর্টস ডেস্ক : থাইল্যান্ডের গুহায় আটকে যাওয়া ১২ খুদে ফুটবলারদের ঘটনা গোটা বিশ্বে বেশ সাড়া ফেলেছে। তার থেকে বাদ নেই ফিফাসহ পুরো ফুটবল দুনিয়া। ইতিমধ্যে ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফাসহ ম্যানচেষ্টার ইউনাইটেড ক্লাব ও স্পেনের আমন্ত্রণ পেয়েছে এই কিশোর ফুটবলাররা।

এবার আরো একটি দারুণ উপহার পেল তারা। রাশিয়া বিশ্বকাপের রানার্স আপ ক্রোয়েশেয়া ১২ থাই কিশোর ফুটবলারের জন্য তাদের জাতীয় দলের ১২টি জার্সি পাঠিয়েছে।

বারো ফুটবলার উদ্ধার হওয়ার পর বুধবার একটি সংবাদ সম্মেলনে নিজেদের অভিজ্ঞতার কথা জানায়। আর সেই সময় রাশিয়া বিশ্বকাপ নিয়ে জানতে চাওয়া হলে তাদের বেশিরভাগই ক্রোয়েশিয়া সমর্থক বলে জানায়।

এবার সেই ক্রোয়েশিয়াই জার্সি পাঠালো এই ফুটবলারদের জন্য। ক্রোয়েশিয়া ফুটবল ফেডারেশন নিজেরাই টুইটারে জানিয়েছে এই সংবাদ।

এছাড়া এক বিবৃতিতে ক্রোয়েশিয়ার ফুটবল প্রধান জানান,‘ক্রোয়েশিয়া এফএ খুবই খুশি যে যুব ফুটবল দল (থাই গুহায় আটকা পড়া ফুটবলার) সুস্থ হয়ে উঠছে। তাদের জন্য ক্রোয়েশিয়া একটি করে শার্ট উপহার পাঠিয়েছে।

উল্লেখ্যে, গত ২৩ জুন ঘুরতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন ১২ জন কিশোর ফুটবলার ও তাদের কোচ। ২ জুলাই তাদের খুঁজে পায় ব্রিটিশ ডুবুরিদের একটি দল। এরপর থেকে উদ্ধার তৎপরতা শুরু করে থাই কর্তৃপক্ষ। টানা তিনদিন অভিযানের মধ্য দিয়ে তাদের উদ্ধার প্রক্রিয়া সম্পন্ন হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া