adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

এরশাদের জাতীয় পার্টিতে যােগ দিলেন সঙ্গীতশিল্পী শাফিন আহমেদ

নিজস্ব প্রতিবেদক : মাত্র দেড় বছরের ব্যবধানে দল পাল্টে হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন বিশিষ্ট সঙ্গীতশিল্পী শাফিন আহমেদ। বৃহস্পতিবার সকালে এরশাদের বাসভবন বারিধারার প্রেসিডেন্ট পার্কে তার হাতে ফুলের তোড়া দিয়ে যোগদান করেন শাফিন।

এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানা গেছে।

এরশাদ বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনে তার দল ৩০০ আসনে প্রার্থী দেয়ার প্রস্তুতি নিচ্ছে। শাফিন আহমেদদের মতো প্রতিশ্রুতিশীল মানুষেরা এসে তার দলকে আরও সমৃদ্ধ করছেন বলেও মন্তব্য করেন তিনি।

সাবেক এই রাষ্ট্রপতি জানান, আগামী নির্বাচনে বিএনপি এলে এক ধরনের পরিকল্পনা করা হবে। আর না এলে ভিন্ন পরিকল্পনা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবে জাপা।

যোগদান অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি মাসুদ পারভেজ সোহেল রানা উপস্থিত ছিলেন।

এর আগে গতবছরের ৪ ফেব্রুয়ারি হঠাৎ করেই ববি হাজ্জাজের নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনে (এনডিএম) যোগ দিয়ে আলোচনায় আসেন রকস্টার শাফিন আহমেদ।

দলটির চেয়ারম্যান ববি হাজ্জাজ দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের সদস্য হিসেবে তাকে মনোনয়ন দেন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ৫ জানুয়ারির জাতীয় নির্বাচনের আগে বাংলাদেশের আলোচিত পুরুষ ধনবীর মুসা বিন শমসেরের ছেলে ববি হাজ্জাজ এরশাদের বিশেষ উপদেষ্টা ছিলেন। তিনি জাতীয় পার্টির রিসার্চ অ্যান্ড স্ট্র্যাটেজি উইংয়ের দেখাশুনাও করতেন। এক পর্যায়ে এরশাদ তাকে তার ও পার্টির মুখপাত্র করেছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া