adv
৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সানি লিওনের বায়োপিক রিলিজ নিয়ে বিতর্ক তুঙ্গে

বিনােদন ডেস্ক : সানি লিওনের বায়োপিক ‘করণজিৎ কউর: দ্য আনটোল্ড স্টোরি’ মুক্তি পেয়েছে। প্রিয় অভিনেত্রীর জীবনের নানা দিক জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন তার ভক্তরা। কিন্তু বায়োপিক সামনে আসতে না আসতেই বিতর্ক তুঙ্গে। সরাসরি জিহাদ ঘোষণা করছে ভারতের রাজনৈতিক দল ‘অকালি’।

সোমবার ‘অকালি’র পক্ষ থেকে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, এই ওয়েব সিরিজটি বাজারে চালাতে গেলে হয় ছবির নাম বদলাতে হবে, নয়তো বড় ধরনের ঝামেলার মুখোমুখি হতে হবে। তাদের আপত্তি ‘কউর’ পদবীটির ব্যবহার নিয়ে।

সর্ব ভারতীয় সংবাদ সংস্থার কাছে অকালি দলের সদস্য মনজিন্দর শীর্ষ তোপ বলেছেন, ওর পেশা নিয়ে আমাদের কিছু বলার নেই। ওটা তার ব্যক্তিগত পছন্দ। কিন্তু ও নিজেই যেহেতু ‘কউর’ পদবীটিকে এক সময় বাতিল করেছে, এখন এটি ব্যবহার করছে কেন? আমরা এসেল গ্রুপের চেয়ারম্যান সুভাষ চন্দ্রকে জানিয়েছি হয় এই নাম বদলাতে হবে, না হলে বড় ঝামেলা হবে।

সানি ভক্তরা সকলেই জানেন, সানির আসল নাম করণজিৎ কউর। তার বাবা-মা দু’জনেই আসলে শিখ সম্প্রদায়ভুক্ত।

প্রসঙ্গত, সানি করণজিৎ কউর ভোরা থেকে নিজের নাম বদল করে সানি লিওন হলেও তার দত্তক কন্যার নামে কিন্তু সানি কউর পদবীটি রেখেছেন। সানির বায়োপিকে থাকছে তার জীবনের অনেক না জানা কথা, যে আর্থিক টানাপোড়েন তাকে পর্নস্টার হতে বাধ্য করেছে তার ফিরিস্তি, একই সঙ্গে বলিউডে জমি পেতে তার কঠিন লড়াইয়ের আখ্যানও।

বিতর্কের তুঙ্গেই থাকেন সানি। এখন দেখার, তাকে নিয়ে তৈরি ওয়েব সিরিজটি ঘিরে আর কত জলঘোলা হয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া