adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অপহরণকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার, ভিকটিম উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টঙ্গী থেকে অপহরণকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র গেন্ডারিয়া থানা পুলিশ। গতকাল উত্তরা কামারপাড়া ও টঙ্গী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল- সবুজ (৪২), বশির (৩০), ফারুক (৩৬), লাভলু (৪০) ও জালাল মিয়া (৩৬)।

আজ সকাল সাড়ে ১১ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ বিস্তারিত বলেন ডিএমপি’র ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ ফরিদ উদ্দিন।

ঘটনা সম্পর্কে ডিসি ওয়ারী বলেন, ভিকটিম আঃ হক রাজ (৬১) শাহ্ সিমেন্ট কোম্পানীতে এস.আর পদে চাকুরী করেন। গত ১২ জুলাই আশা নামের এক মেয়ে তাকে ফোন করে কনষ্টাকশনের সাইটের জন্য অনেক সিমেন্ট লাগবে বলে গেন্ডারিয়া থানাধীন সোনালী নুপুর কমিউনিটি সেন্টারের সামনে নিয়ে আসে এবং কনষ্টাকশনের সাইটের লোকজনের সাথে কথা বলার জন্য টঙ্গী থানাধীন দত্ত পাড়ার একটি ৩ তলা বাসায় নিয়ে যায়। উক্ত বাসায় পূর্ব হতে অবস্থান নেয়া আসামিরা ভিকটিম রাজকে জোড় করে আটকে রেখে ভয়ভীতি ও মারধর করে এবং মুক্তিপন হিসেবে ২ লক্ষ টাকা বিকাশের মাধ্যমে আনার জন্য চাপ প্রয়োগ করে। পুলিশের তৎপরতায় ভিকটিমকে নিয়ে আসামিরা স্থান পরিবর্তন করে।

পরবর্তীতে গত ১৫ জুলাই ভিকটিমকে তুরাগ থানাধীন কামার পাড়ার জালাল মিয়ার বাড়িতে নিয়ে আটকে রাখে এবং মুক্তিপণের টাকার জন্য নির্যাতন করে। গেন্ডারিয়া থানা পুলিশ গতকাল রাত অনুমান সাড়ে ৯ টার সময় জালালের বাসা থেকে ভিকটিমকে উদ্ধার করে। এ সময় বশির, ফারুক, জালালকে গ্রেফতার করা হয় এবং তাদের দেওয়া তথ্য মতে টঙ্গী হতে সবুজ ও লাভলুকে গ্রেফতার করা হয়।

এই সংক্রান্তে গেন্ডারিয়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মামলার পলাতক আসামি আশাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ডিসি ওয়ারী।

সূত্র: ডিএমপি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া