adv
২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমান খান ক্যাটরিনাকে মারধর করতেন !

বিনােদন ডেস্ক : কথায় বলে, মেয়েদের বয়স নাকি জিজ্ঞাসা করতে নেই। কিন্তু, তিনি যদি ক্যাটরিনা কাইফ হন, তাহলে বয়সে কী-ই বা আসে যায়। নেই নেই করে সোমবার ৩৫-এ পড়লেন বলিউডের ‘বার্বি ডল’ ক্যাটরিনা কাইফ।

‘টাইগার জিন্দা হ্যায়’-র মুক্তির পর তিনি যেভাবে সালমান খানের সঙ্গে ‘দা-বাং’ টুর নিয়ে ব্যস্ত, আবার সেই সঙ্গে শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’-র শুটিংও শুরু করেছেন। সবকিছু মিলিয়ে বর্তমানে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ। সোমবার ক্যাটরিনার ৩৫-এর জন্মদিন। ইতিমধ্যে বলিউড অভিনেত্রীকে নিয়ে বেশ কিছু বিতর্ক ফের সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার বিষয় হয়েছে দাঁড়িয়েছে।

বলিউডে ‘বুম’ দিয়ে ডেবিউ করেছিলেন ক্যাটরিনা কাইফ। সালমান খানের বিপরীতে অভিনয় করে কিন্তু বলিউডে ডেবিউ করেননি ক্যাটরিনা। ‘বুম’-এ ক্যাটরিনার বিপরীতে ছিলেন গুলশন গ্রোভার। ওই সময় ক্যাটরিনা এবং গুলশনের রসায়ন এবং সিনেমায় তাদের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে জোর বিতর্ক শুরু হয়।

ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুর যখন একসঙ্গে ছুটি কাটাতে যান, ওই সময় সমুদ্র সৈকতে ক্যাটের বিকিনি ছবি ভাইরাল হয়। রণবীরের সঙ্গে লাস্যময়ী ক্যাটরিনাকে নিয়েও ওই সময় বিতর্ক শুরু হয়।

শোনা যায়, ক্যাটরিনা কাইফের জন্মদিনে হাজির হয়ে শাহরুখ খানের সঙ্গে জোর তরজায় জড়ান সালমান খান। যা নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়।

সালমান খানের হাতে নাকি শারীরিকভাবে নিগ্রহ হতে হয়েছে ক্যাটরিনা কাইফকে। যদিও, বিষয়টি নিয়ে কখনওই প্রকাশ্যে মুখ খোলেননি ক্যাটরিনা। প্রসঙ্গত, সালমান খান তার গায়ে হাত তুলেছেন, বিচ্ছেদের পর সাংবাদিক সম্মেলন করে এমন দাবি করেছিলেন ঐশ্বরিয়া রাই।

এমএমএস স্ক্যান্ডেলেও এক সময় নাম জড়ায় ক্যাটরিনা কাইফের। ক্যাটরিনার নাম নিয়ে একটি জনপ্রিয় ট্যাবলয়েড ওই খবর প্রকাশ করে। যদিও, এমএমএস স্ক্যান্ডেলে তিনি নেই বলে যাবতীয় দাবি খণ্ডন করে দেন ক্যাটরিনা কাইফ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া