adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইমরানের ৫ অবৈধ সন্তান রয়েছে : রেহাম

আন্তর্জাতিক ডেস্কঃ  পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার ইমরান খানের পাঁচটি অবৈধ সন্তান আছে বলে দাবি করেছেন তাঁর সাবেক স্ত্রী রেহাম খান। আর ওই সন্তানদের মধ্যে কয়েকজন ভারতীয় রয়েছে। আত্মজীবনীমূলক বইয়ে এসব সব দাবি করেন রেহাম খান। এ ছাড়া বইটিতে ইমরান খানের বিরুদ্ধে অবৈধ সম্পর্ক, সমকামিতার অভিযোগও আনা হয়েছে।

৪৫ বছর বয়সী রেহাম খান একজন ব্রিটিশ-পাকিস্তানি সাংবাদিক। ২০১৫ সালে তিনি ইমরান খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে সেই বিয়ে টিকে ছিল মাত্র ১০ মাস।

এনডিটিভি জানায়, বইটির নাম ‘রেহাম খান’। বইটিতে ইমরান খানের সঙ্গে রেহাম খানের ১০ মাসের বৈবাহিক জীবনের নানা সমস্যার কথা তুলে ধরা হয়েছে। ওই সময়ে ইমরান খানের রাজনীতিতে সম্পৃক্ততাসহ ব্যক্তিগত ব্যাপারগুলো আনা হয়েছে বইটিতে।

গতকাল বৃহস্পতিবার যুক্তরাজ্য থেকে বইটি প্রকাশিত হয়। বইটি ই-কমার্স সাইট অ্যামাজন ও অনলাইনেও পিডিএফ আকারে পাওয়া যাচ্ছে। এরই মধ্যে বইটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা ঝড় উঠেছে।

বইটির একটি অধ্যায়ে একটি কথোপকথন দেওয়া হয়েছে। ওই সময় ইমরান খানের স্ত্রী ছিলেন রেহাম খান। সেখানে দাবি করা হয়, ইমরান খান স্বীকার করেছিলেন, এক নারীকে তিনি বিয়ে করেন। যার পাঁচ সন্তান ছিল। ইমরান খান বলেছিলেন, ওই নারী বিয়ে টিকিয়ে রাখতে কাউকে এসব কথা বলেননি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া