adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত

ডেস্ক রিপাের্ট : ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন। র‌্যাবের দাবি নিহতরা মাদক ব্যবসায়ী। এছাড়া ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আরেকজন নিহন হয়েছেন।

ঝিনাইদহ: শনিবার মধ্য রাতে জেলা শহরের পবহাটি এলাকায় বন্দুকযুদ্ধে সদর উপজেলা উদয়পুর গ্রামের আব্দুর রাজ্জাক (৩৫) ও বাঘাযতিন সড়কের সাজ্জাদুর রহমান (৩২) নিহত হয়েছেন।

র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি গোলাম মোর্শেদ জানান, রাতে জেলা শহরের পবহাটি এলাকায় একটি বাড়িতে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা মোটরসাইকেল যোগে পালানোর সময় র‌্যাবকে লক্ষ করে গুলি ছোঁড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

তিনি জানান, প্রায় আধাঘণ্টা বন্দুকযুদ্ধ চলার পর ঘটনাস্থল থেকে সাজ্জাদুর রহমান ও আব্দুল রাজ্জাককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত তাদের ঘোষণা করেন। এ সময় গুলিতে র‌্যাবেরও দুই সদস্য আহত হয়েছেন।

সিনিয়র এএসপি গোলাম মোর্শেদ বলেন, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ২টি ওয়ান শুটার গান, ৫৫ বোতল ফেনসিডিল ও ১৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ): ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

শনিবার রাত সোয়া ২ টার দিকে এই ঘটনা ঘটে। নিহতের নাম ফারুক মিয়া (৩০)।

পুলিশ জানায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের তেলুয়াড়ি গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে ফারুক মিয়া। দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ফারুক মিয়া একাধীকবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। সর্বশেষ গত ১ ফেব্রুয়ারি ইয়াবাসহ ফারুককে গ্রেফতার করে পুলিশ। কিন্তু ছাড়া পেয়ে ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন তিনি।

পুলিশ আরও জানায়, শনিবার রাতে আঠারবাড়ি তেলুয়াড়ী গ‌ন্ডি‌মোড় এলাকার আবুল খা‌য়েরের গ্যা‌রে‌জের প‌শ্চি‌মে ফাঁকা রাস্তায় মাদক ব্যাবসায়ীরা মাদক ভাগাভা‌গি ক‌রছেন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা পু‌লিশকে লক্ষ্য ক‌রে ইট-পাট‌কেল নি‌ক্ষেপসহ এ‌লোপাথা‌রী গু‌লিবর্ষণ ক‌রে। পরে পুলিশও আত্মরক্ষার জন্য গু‌লি ছোঁড়ে। এক পর্যা‌য়ে মাদক ব্যবসায়ীরা পা‌লি‌য়ে যায়। পরে সেখানে তল্লাশি চালিয়ে মো. ফারুক মিয়াকে গু‌লিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ। এ সময় তাকে উদ্ধার ক‌রে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতা‌লে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন বলেন, বন্ধুকযু‌দ্ধে ঈশ্বরগন্জ্ঞ থানার এসআই সাফা‌য়েত হোসেন, আঠারবাড়ি তদন্তকেন্দ্রের এএসআই মো. খ‌লিলুর রহমান এবং কনস্টেবল আ‌নোয়ার হো‌সেন আহত হয়েছেন। তাদের ঈশ্বরগঞ্জ উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চি‌কিৎসা দেওয়া হয়েছে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা, সাতটি গু‌লির খোসা, ১টি রামদা ও ১টি মোবাইল উদ্ধার করা হয়।

তিনি জানান, তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ফারুখের বিরুেদ্ধ দেশের বিভিন্ন থানায় ৮টি মাদক মামলাসহ ১১টি মামলা রয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া