adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

একটি ট্রাক চুরির তদন্তে গিয়ে ৮০ ট্রাকের সন্ধান!

ডেস্ক রিপোর্টঃ  রাজশাহীতে একটি ট্রাক চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে বেরিয়ে এলো দেশের ট্রাক চোর সিন্ডিকেটের মূলহোতার নাম।বেরিয়ে এলো ৮০টি ট্রাক চুরির তথ্য।

ট্রাক চুরি সিন্ডিকেটের মূল হোতার নাম মনির। তার বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার আদর্শপাড়া এলাকায়। অবশেষে ট্রাক চোর সিন্ডিকেটের ‘মূলহোতাকে’ গ্রেপ্তার করতে সমর্থ হয়েছে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) । চট্টগ্রাম সমুদ্র সৈকত থেকে এই মনিরকে গত বুধবার রাজশাহী ডিবি গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন রাজশাহী জেলা পুলিশ সুপার মো. শহীদুল্লাহ। শুক্রবার জেলা পুলিশ লাইনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, গত ৬ জুন রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে একটি ট্রাক চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে জেলা ডিবি পুলিশ রাজবাড়ি জেলা থেকে আবদুল আহাদ নামে এক ব্যক্তিকে আটক করে। পরে তার তথ্যের ভিত্তিতে রাজশাহী থেকে সুজন ও আরিফ নামে আরও দুজনকে আটকের পর পুলিশ সারাদেশে ট্রাক চুরির মূলহোতা মনিরকে শনাক্ত করে।

মনিরকে গ্রেপ্তারের পর পুলিশ জানতে পারে, সারাদেশ থেকে ট্রাক চুরির পর বিআরটিএ’র একশ্রেণির অসাধু কর্মকর্তা-কর্মচারীর যোগসাজশে ট্রাকের নম্বর পরিবর্তন করে জাল কাগজপত্র তৈরি করা হয়। একটি সিন্ডিকেটের মাধ্যমে পরে তা বিক্রি করে দেওয়া হয়।

এসপি মো. শহীদুল্লাহ আরও জানান, মনিরকে জিজ্ঞাসাবাদে সারাদেশ থেকে প্রায় ৮০টির মতো ট্রাক চুরির তথ্য পেয়েছে পুলিশ। এখন এসব ট্রাক উদ্ধারের চেষ্টা চলছে।… রাইজিং বিডি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া