adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তুমি তো প্রতিজ্ঞা করেছিলে, কখনো আমাকে ছেড়ে যাবে না – স্বামীর প্রতি শ্রাবন্তীর আকুতি

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রপ্রবাসী ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। যিনি কাজ করেছেন চলচ্চিত্রেও। কিন্তু শোবিজ জগতের তারকাদের ধারাবাহিক ঘর ভাঙার জোয়ালের মধ্যে পড়েছেন তিনিও। চলতি বছরের ৭ মে শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠান তার স্বামী মোহাম্মদ খোরশেদ আলম। বগুড়া সদরের কালীতলার শিববাড়ি সড়কে শ্রাবন্তীর বাবার বাসার ঠিকানায় এই নোটিশ পাঠানো হয়।

যুক্তরাষ্ট্রে থাকতেই স্বামীর পাঠানো তালাকের নোটিশের খবর পান অভিনেত্রী শ্রাবন্তী। এরপর গত ২৫ জুন দুই মেয়েকে সঙ্গে নিয়ে দেশে ফিরে আসেন তিনি। তাদের বড় মেয়ে রাবিয়াহ আলমের বয়স সাত বছর এবং ছোট মেয়ে আরিশা আলমের বয়স সাড়ে তিন বছর। শ্রাবন্তীর অভিযোগ, দেশে ফিরে রাজধানীর বনশ্রীতে শ্বশুরবাড়িতে গেলে তাকে ও তার মেয়েদের বাসায় ঢুকতে দেয়া হয়নি।

স্বামী খোরশেদ আলমের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করেছেন শ্রাবন্তী। কিন্তু বারবারই ব্যর্থ হয়েছেন। শেষশেষ গত শনিবার নিজের ফেসবুকে স্বামী খোরশেদ আলমকে উদ্দেশ্য করে আকুতিমাখা একটি স্ট্যাটাস দেন ‘রং নাম্বার’ ছবির এই নায়িকা। সেখানে তিনি লিখেছেন, ‘কেন এমন করছ? দাও না আমাদের মাফ করে। এক ঘর দরকার নাই, কিন্তু এক ছাদের নিচে থাকি আমরা। বাচ্চাদের প্রতি একটু দয়া করো।’

শ্রাবন্তী আরও লিখেছেন, ‘তুমি তো প্রতিজ্ঞা করেছিলে, কখনো ছেড়ে যাবে না। এখন কেন ছেড়ে গেছ? আমাদের বাচ্চাদের ভাঙা পরিবারে বড় হতে দিয়ো না। আমি তোমার কাছে হাত জোড় করে বলছি, আমাদের বাচ্চাদের মানসিকভাবে ভেঙে দিয়ো না।’

তালাকের ব্যাপারে শ্রাবন্তীর স্বামী বলেন, ‘অনেক ছাড় দিয়ে শ্রাবন্তীকে বিয়ে করেছিলাম। যেসব ব্যাপারে ছাড় দিয়েছি, তা থেকে শ্রাবন্তী এতটুকু সরে আসেনি। এতদিন আমি ব্যাপারগুলো সামনে আনতে চাইনি। কিন্তু দিনে দিনে আমাদের মধ্যে মানসিক দূরত্ব অনেক বেড়ে গেছে। পারস্পরিক সম্মান, শ্রদ্ধাবোধ, বিশ্বাস নেই বললেই চলে। যতটুকু অবশিষ্ট আছে, তা শেষ হওয়ার আগেই সরে এসেছি। আমি চাইনি, আমাদের সম্পর্কের ক্ষতিকর প্রভাব বাচ্চাদের ওপর পড়ুক।’

অন্যদিকে শ্রাবন্তীর অভিযোগ, তাদের স্বামী-স্ত্রীর মাঝে আরেকটি মেয়ে চলে এসেছে। মেয়েটি মালয়েশিয়ায় থাকে। আগে এনটিভিতে অনুষ্ঠানের সঙ্গে যুক্ত ছিল। সেও বিবাহিত। এখন আলমের সঙ্গে প্রেম করছে। সেই মেয়ের সঙ্গে ফোনে যোগাযোগ করেছেন শ্রাবন্তী। তার স্বামীকেও নাকি সবকিছু জানিয়েছেন। কিন্তু কোনো লাভ হয়নি। এসব নিয়ে কথা বলায় স্বামী খোরশেদ আলম তাকে মারধরও করেছে বলেও অভিযোগ শ্রাবন্তীর।

শ্রাবন্তী বর্তমানে বগুড়ায় তার বাপের বাড়িতে রয়েছেন। মেয়েদের নিয়ে ঢাকায় আসার কথা রয়েছে ৪ জুলাই। এরই মধ্যে গত ২৬ জুন রাজধানীর খিলগাঁও থানায় তিনি স্বামী খোরশেদ আলমের বিরুদ্ধে একটি নারী নির্যাতন ও যৌতুকের মামলা করেছেন।

২০১০ সালের ২৯ অক্টোবর খোরশেদ আলমের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয়েছিল। খোরশেদ আলম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক। পাশাপাশি তিনি এনটিভির মহাব্যবস্থাপক (অনুষ্ঠান) ছিলেন। কাজ করেছেন চ্যানেল নাইনেও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া