adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আমি রাজশাহীতেও মনোনয়ন দেয়ার ক্ষমতা রাখি: শামীম ওসমান

ডেস্ক রিপোর্টঃ  নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ‘নারায়ণগঞ্জে অনেকেই নৌকার লাইসেন্স দিয়ে বেড়ায়। অথচ নিজের লাইসেন্সের ঠিক নেই। নৌকা প্রতীক ছাড়া নির্বাচন হবে না বলে মাঠ গরম করে রেখেছে। আমি ইচ্ছা করলে রাজশাহীতেও মনোনয়ন দেয়ার ক্ষমতা রাখি।’

শনিবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম সংলগ্ন নাসিম ওসমান মেমোলিয়াল পার্কে দোয়া ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের যারাই নেতৃত্বে এসেছেন শামীম ওসমানের প্রেসক্রিপশনেই এসেছেন।

তিনি বলেন, গ্লোবাল পলিটিকস চেঞ্জ হয়ে গেছে। সামনে কঠিন সময় আসছে। তারা আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামানোর জন্য বিএনপিকে সুযোগ দিতে চায়। তাদের অনেকেই জামায়াত বিএনপির এজেন্ডাকে বাস্তবায়নের জন্য মাঠে নেমেছে। আস্তিক-নাস্তিক, ডান-বাম সকলে মিলে একসাথে হয়ে শেখ হাসিনাকে কামড় দিবে। সেই কামড়ে আমরাই দংশিত হবো।

শামীম ওসমান বলেন, নেত্রীর প্রশ্নে কোনো আপোস হবে না। তিনি থাকলে দেশের উন্নয়ন হবে। আমি এমপি হই আর না হই এতে কোনো আসে যায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেকোন ভাবেই হোক ক্ষমতায় আনতে হবে।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলের আরো বক্তব্য দেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দনশীল ও গোপীনাথ দাস, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, জেলা কৃষকলীগের সভাপতি নাজিমুদ্দিন আহমেদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী প্রফেসর শিরীন বেগম।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া