adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেতুমন্ত্রী বললেন – বিআরটিএ নাকে তেল দিয়ে ঘুমায়

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতু পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গ্যারেজগুলোতে তৈরি হচ্ছে ফিটনেসবিহীন গাড়ি অথচ কেউ নজর দিচ্ছে না।বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)ও নাকে তেল দিয়ে ঘুমায়।

শনিবার (৯ জুন) সকাল সাড়ে ১১টায় ঈদ যাত্রার প্রস্তুতি নিয়ে রাজধানীর এলেনবাড়িতে পরিবহন সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠকে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দুই তিনটি গ্যারেজে আমি গিয়ে দেখেছি সেখানে চলছে ফিটনেসবিহীন গাড়ি তৈরির উৎসব। আমি মেট্টোপলিটন পুলিশকে বলবো আপনাদের নাকের ডগা দিয়েই এ গ্যারেজগুলোতে আনফিট গাড়ি তৈরি হচ্ছে। আপনারা কিন্তু কেউ নজর দেন না। বিআরটিএ ও নাকে তেল দিয়ে ঘুমায়। কোনো গ্যারেজে বিআরটিএর কোনো ম্যাজিস্ট্রেট কখনো গেছে আমার জানা নাই। আমার সঙ্গে গেছে শুধু।

লোক দেখানো অভিযান চালিয়ে লাভ নেই। আমি লোক দেখানো অভিযান দেখতে চাই না। যেটা কার্যকর হবে এমন অভিযান লাগবে। ফিটনেসবিহীন গাড়ি নামানোর অর্থ হচ্ছে আমরা মানুষ হত্যায় উৎসাহীত করা। এখন দুর্ঘটনার হার কম কিন্তু মৃত্যুর হার বেশি। কাজেই দুর্ঘটনা যদি একটি ঘটে তাতে প্রাণহানী হয়ে যায় ১০ থেকে ১২ জনের। ঈদের সময় অতিরিক্ত লাভের জন্য অতিরিক্ত রেসারেসি এবং অভার টেক করা দুর্ঘটনার কারণ। সূত্র: একাত্তর টিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া