adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিশ্বকাপে খেলোয়াড় ও দর্শকদের একাকীত্ব দূর করতে সেক্স রোবট

স্পোর্টস ডেস্ক : আগামী ১৪ জুন থেকে রাশিয়ায় শুরু হতে যাওয়া মাসব্যাপী বিশ্বকাপ ফুটবল নিয়ে নানা পরিকল্পনা আয়োজক দেশের। বিশ্বের সবচেয়ে বড় এই টুর্নামেন্টে খেলোয়াড়, দর্শকদের যৌন চাহিদা নিয়ন্ত্রণে রাখতেও নানা উদ্যোগ নিয়েছে আয়োজক দেশ রাশিয়া। পাশাপাশি এ নিয়ে নানা মন্তব্য করছেন কিংবদন্তি ফুটবলাররাও।

সেক্স রোবট ঘণ্টায় ১৭.৭৫ পাউন্ড
আয়োজক দেশ রাশিয়ায় দ্য ডলস হোটেল নিয়ে এসেছে সেক্স রোবট। যাদের নাম দেয়া হয়েছে লোলিতা, শাশা, নাতাশা, অ্যালাইস এবং ইসিলেল। এদের ঘণ্টা হিসেবে ব্যবহার করা যাবে। তাতে প্রতি ঘণ্টায় খরচ পড়বে ১৭.৭৫ পাউন্ড। খেলোয়াড়, দর্শকদের একাকীত্ব দূর করতে এই ব্যবস্থা।

হোটেলটির একজন মুখপাত্র বলেন, ‘আমরা অতিথিদের জন্য মুখিয়ে আছি। আশা করছি বিশ্বকাপ ঘিরে যত বিদেশি অতিথিরা আসবেন, তাদের উপকার হবে।

ব্রাজিলের বিশ্বকাপজয়ী স্ট্রাইকার রোমারিও’র মন্তব্য –
১৯৯৪ সালে ব্রাজিলের বিশ্বকাপজয়ী স্ট্রাইকার রোমারিও’র কিছুদিন আগে কাছে সাংবাদিকরা জানতে চান, গ্যাব্রিয়েল জেসাসের জন্য তার কোনো পরামর্শ আছে কী না? রোমারিও উত্তরে বলেন, ‘বেশি বেশি সেক্স করো, বেশি বেশি গোল দাও!’

একটি ম্যাগাজিনকে বলেন, ‘পর্যাপ্ত সেক্স ভালো খেলার অন্যতম শর্ত। সেই সঙ্গে অবশ্যই আপনাকে মাঠে এবং অনুশীলনে মনোযোগ দিতে হবে।’

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের টিপস –

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টাইন সাংবাদিকদের একটি বই দিয়েছে। ওই বইয়ের একটি অধ্যায়ে লেখা আছে, ‘রুশ নারীদের কীভাবে পটাতে হবে’। যেখানে সাংবাদিকদের পরামর্শ দেওয়া হয়েছে রুশ নারীদের মনোরঞ্জন করতে হলে ‘নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখবেন, সুগন্ধি মাখবেন এবং ভালো জামাকাপড় পরবেন।’

এ লেখাটি নিয়ে চরম বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন। পরে অবশ্য আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) এ পরিচ্ছেদটি সেখান থেকে সরিয়ে নিয়েছে।

প্রস্তুত সেক্স ক্লাবগুলো –
নতুন সাজে সাজছে রাশিয়ার সেক্স ক্লাবগুলো। দর্শকদের আকৃষ্ট করতে খোলামেলা সেক্সপার্টি আয়োজনের প্রস্তুতি নিচ্ছে তারা। এ ব্যাপারে ফরচুনা ক্লাবের মালিকপক্ষ জানিয়েছে, আগ্রহী ক্লায়েন্টদের সব রকমের নিরাপত্তা দিবে তারা। স্ত্রীদের নিয়েও সেখানে উপস্থিত হওয়া যাবে।

সমকামীদের জন্য রাশিয়ার সতর্কবার্তা –
রাশিয়ায় ১৯৯৩ সাল থেকে সমকামিতা অপরাধ হিসেবে গণ্য করা হয়। কিন্তু তাই বলে সমকামীদের বাধা দেয়ার অধিকার সাধারণ মানুষকে দেয়া হয়নি।

তারই জের ধরে রাশিয়া থেকে সমকামী পর্যটকদের সতর্ক করে বিবৃতি দেয়া হয়েছে। বিশ্বকাপের সময় তারা যেন নিরাপদে থেকে যৌন চাহিদা মেটায় সে বিষয়ে অনুরোধ করা হয়েছে। তাদের নিরাপত্তার জন্য সাধারণ মানুষের ভেতর বসে এসব না করতে বলা হয়েছে। – ওয়েবসাইট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া