adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিশ্বকাপ ফুটবলে বাংলাদেশের ক্রিকেটাররা কোন দলের সমর্থক

নিজস্ব প্রতিবেদক : পেশায় ক্রিকেটার হলেও ফুটবল খেলা ভালোবাসেন না এমন কোন ক্রিকেট খেলোয়াড় খুঁজে পাওয়া যাবে না। শুধু ক্রিকেট খেলোয়াড় নয়, সকল ক্রীড়া ইভেন্টের খেলোয়াড়রাই ফুটবল পছন্দ করেন। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আর্জেন্টিনার ভক্ত, এটা তার ভক্ত সমর্থকরা সবাই জানেন। আর্জেন্টিনাকে নিয়ে মাশরাফির পাগলামির কিছু না জানা কথা জানালেন তার মা।

সম্প্রতি দেশের একটি অনলাইন গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে মাশরাফির মা জানান, মাশরাফি ছোট বেলা থেকেই ম্যারাডোনার ভক্ত। আর ম্যারাডোনার কারণেই সে আর্জেন্টিনা সাপোর্টার।

ও যখন বুঝতে শিখেছে, তখন থেকেই বিশ্বকাপের সময় রাত জেগে খেলা দেখতো। আর্জেন্টিনার খেলা যত রাতেই হোকনা কেন, সে দেখতই। আর্জেন্টিনা জিতলে বন্ধুদের সাথে মিছিল করত আর হেরে গেল মাশরাফি খুব কষ্ট পেত।
এ ছাড়াও ক্রিকেটাররা কে কোন দলের সাপোর্টার এমন প্রশ্ন অনেকের।

সাকিব আল হাসান: বর্তমানে টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান ফুটবলে সমর্থন করেন আর্জেন্টিনাকে।

মুশফিকুর রহিম: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির ভক্ত। তবে, তিনি দল হিসাবে সমর্থন করেন নেদারল্যান্ডসকে। কিন্তু নেদারল্যান্ডস এবার বিশ্বকাপে কোয়ালিফাই করতে পারেনি। তাই মুশফিকুর রহিম চান রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা ভালো খেলুক। অনেক দূর এগিয়ে যাক যাতে করে তিনি মেসির খেলা বেশি করে দেখতে পারেন।

তামিম ইকবাল: টাইগার ওপেনার তামিম ইকবাল সমর্থন করেন ব্রাজিলকে।

এনামুল হক বিজয়: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই তরুণ তারকা স্পেনকে সমর্থন করেন। তবে, আর্জেন্টিনার প্রতি তার সফট কর্নার কাজ করে। বিশ্বকাপ আসলে আর্জেন্টিনাই তাকে বেশি টানে।

রুবেল হোসেন: টাইগার পেসার রুবেল হোসেন ছোট থেকেই ব্রাজিলের খেলা দেখতে পছন্দ করেন।

তাসকিন আহমেদ: পেসার তাসকিন আহমেদ ব্রাজিলের সমর্থক।

সৌম্য সরকার: এই টাইগার ওপেনার সবসময় আর্জেন্টিনাকেই সমর্থন করেন।

আল-আমিন হোসেন: পেসার আল-আমিন হোসেন যখন থেকে বুঝতে শিখেছি তখন থেকেই আর্জেন্টিনার ফ্যান। ফুটবল মানে তার কাছে একটাই দল। সেটা হলো আর্জেন্টিনা। আর মেসির সাথে তিনি অন্য কাউকে তুলনা করেন না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া