adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনূর্ধ্ব-১৭ ফুটবলের কোয়ার্টার ফাইনাল বুধবার

নিজস্ব প্রতিবেদক : ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবল চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালের লড়াই শুরু হচ্ছে বুধবার। কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনব্যাপী কোয়ার্টার ফাইনালের চারটি খেলা অনুষ্ঠিত হবে। এদিন বিএএফ শাহীন কলেজ বিপক্ষে সিরাজুদ্দিন আহমেদ মডেল একাডেমি, বাগেরহাট বহুমূখী কলেজিয়েট স্কুলের বিপক্ষে পতেঙ্গা উচ্চ বিদ্যালয়, সোনাদিঘি হাই স্কুলের বিপক্ষে পুলিশ লাইন উচ্চ বিদ্যালয় এবং ব্যাপ্টিস্ট মিশন বালক উচ্চ বিদ্যালয়ের বিপক্ষে রংপুর জেলা স্কুল মাঠে নামবে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহযোগিতায় ফুটবলের উন্নয়নের জন্য দেশব্যাপী স্কুল ছাত্রদের এই টুর্নামেন্টের আয়োজন করে বিশ্বের অন্যতম সেরা মেন’স শ্যাম্পু ব্র্যান্ড ‘ক্লিয়ার মেন’।

গত ২৭ মার্চ থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে আট বিভাগের ১৬টি দল ঢাকায় ন্যাশনাল রাউন্ডে খেলার সুযোগ পায়। ন্যাশনাল রাউন্ডের ম্যাচ থেকে সেরা আটটি দল কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে। ন্যাশনাল রাউন্ডের শেষ দিনের খেলায় পুলিশ লাইন উচ্চ বিদ্যালয় ৪-১ গোলে রাজশাহী বিভাগের রানার্স-আপ জামিরা হাই স্কুলকে পরাজিত করে।

বরিশাল বিভাগের চ্যাম্পিয়ন ব্যাপ্টিস্ট মিশন বয়েজ হাইস্কুল ৫-০ গোলে রংপুর বিভাগের রানার্স-আপ হারাগাছ বহুমূখী উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। রাজশাহী বিভাগের চ্যাম্পিয়ন সোনাদিঘি হাই স্কুল ৩-১ গোলে রংপুর বিভাগের চ্যাম্পিয়ন রংপুর জিলা স্কুলকে পরাজিত করে। ময়মনসিংহ বিভাগের রানার্স-আপ মহিলা সমিতি উদয়ন উচ্চ বিদ্যালয় এবং বরিশাল বিভাগের রানার্স-আপ টেকনিক্যাল স্কুল ও কলেজ পিরোজপুর এর খেলা ১-১ গোলে ড্র হয়।

আগামী ১২ মে কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে ফাইনাল খেলার মাধ্যমে শেষ হবে দেশের সবচেয়ে বড় স্কুল পর্যায়ের এ জমজমাট টুর্নামেন্ট। টুর্নামেন্টে অংশ নেয়া দেশের ২৭২ স্কুলের হাজার হাজার শিক্ষার্থীদের মধ্য থেকে সেরা ২৬ জন ফুটবলারকে নিয়ে বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থা করবে বাফুফে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া