adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাচি শাশুড়ির সঙ্গে পরকীয়ায় যুবলীগ নেতাকে পুড়িয়ে হত্যা

ডেস্ক রিপাের্ট : নিজ ঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে মারা যাননি চট্টগ্রামের রাঙ্গুনিয়ার যুবলীগ নেতা আবুল হাসেম প্রকাশ বাচা মিয়া (৫৫)।

জেবু আক্তার (৩৮) নামে দূর সম্পর্কের চাচি শাশুড়ির সঙ্গে পরকীয়ার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার রাতে নিজ বাড়ি থেকে জেবু আক্তারকে পুলিশ গ্রেফতার করেছে। এরপর জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে এ হত্যার বিস্তারিত জানিয়েছেন।

গ্রেফতারের সময় জেবু আক্তারের কাছ থেকে নিহত আবুল হাসেমের ব্যবহৃত ৩টি মোবাইল ফোন ও একটি ট্যাব উদ্ধার করেছে পুলিশ।

রাঙ্গুনিয়া থানা পুলিশের এক কর্মকর্তা জানান, ‘যুবলীগ নেতা আবুল হাসেম প্রকাশ বাচা মিয়ার সঙ্গে তার দূর সম্পর্কের চাচি জেবু আক্তারের পরকীয়া ছিল। এর জের ধরে তাকে ‘পরিকল্পিতভাবে’ আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে।’

তিনি বলেন, ‘আগুনে পুড়ে আবুল কাসেমের মৃত্যু হয়নি। তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শনিবার এক নারীকে গ্রেফতার করা হয়েছে। তিনিই বিস্তারিত জানিয়েছেন।’

এই কর্মকর্তা আরও বলেন, ‘জেবু আক্তারও একই এলাকার বাসিন্দা। হাসেমের সঙ্গে তার পরকীয়া ছিল। কিন্তু, তিনি নানাভাবে তাকে হয়রানি করতেন। এতে অতিষ্ট হয়েই জেবু আক্তার যুবলীগ নেতাকে হত্যা করেন বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দাবি করেছেন।’

জেবু আক্তার জানিয়েছেন, জুসের সঙ্গে তিনি হাসেমকে ঘুমের ওষুধ খাওয়ান। এরপর সিলিন্ডার খুলে দিয়ে আগুন লাগানোর ব্যবস্থা করে ওই বাসা থেকে বেরিয়ে যান।

এর আগে শুক্রবার সকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়া ইছামতী গ্রামের নিজ বাড়ি থেকে আবুল হাসেমের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

সে সময় রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ ভূঁইয়া জানিয়েছেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আবুল হাসেমের লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার থেকে লাগা আগুনে তিনি দগ্ধ হয়ে মারা গেছেন।

স্ত্রী-সন্তান বেড়াতে যাওয়ায় হাশেম রাতে একাই বাড়িতে ছিলেন বলেও জানিয়েছিলেন তিনি। -পরিবর্তন ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া