adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচ নায়িকা নিয়ে ‘সঞ্জু’

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে নিয়ে বায়োপিক নির্মিত হচ্ছে। বায়োপিকের নাম ‘সঞ্জু’। রণবীর কাপুরের স্পেশাল লুক নিয়ে ইতিমধ্যেই রিলিজ করেছে ‘সঞ্জু’র টিজার। চমক দিয়েছেন রাজকুমার হিরানি। সঞ্জয়ের জীবনের নানা নারী চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য বেছে নেওয়া হয়েছে পাঁচ অভিনেত্রীকে। কারা তারা? জেনে নিন এই প্রতিবেদনে।

মনীষা কৈরালা: সঞ্জয়ের মা নার্গিস দত্তের ভূমিকায় দেখা যাবে মনীষাকে। রাজকুমার হিরানি জানিয়েছেন, ১৯৮১ সালের পর থেকে সঞ্জয়ের জীবনের নানা অধ্যায় ফুটিয়ে তোলা হয়েছে ছবিতে। তখন নার্গিস প্রয়াত। তাই খুবই ছোট রোলে থাকবেন মনীষা। নার্গিসের চরিত্র নিয়ে নাকি খুবই উৎসাহিত মনীষা। লুক নিয়েও নানা এক্সপেরিমেন্ট করছেন বলেও জানিয়েছেন তিনি।

সোনম কাপুর: সঞ্জয় দত্তের বান্ধবীর ভূমিকায় দেখা যাবে সোনমকে। বলিউড টাউনে গুঞ্জন, সঞ্জয়ের এক সময়ের বান্ধবী টিনা মুনিমের চরিত্রে নাকি অভিনয় করবেন সোনম। তবে, হিরানি জানিয়েছেন বিশেষ কারও কথা মাথায় রেখে নাকি এই চরিত্র বাছা হয়নি।

অনুশকা শর্মা: ছবিতে সাংবাদিক এবং জীবনীকারের ভূমিকায় দেখা যাবে অনুশকাকে। গোটা ছবির তিনিই সূত্রধর। রাজকুমার হিরানির কথায়, ‘ছবির প্লট ও নানা চরিত্র পড়তে পড়তে সাজিয়ে গল্প এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের একটা লিঙ্কের দরকার ছিল। অনুষ্কাই হল সেই লিঙ্ক।’

দিয়া মির্জা: সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী মান্যতা দত্তের ভূমিকায় অভিনয় করবেন দিয়া। প্রথম স্ত্রী রিচা শর্মার মৃত্যুর পরে এক মডেলকে বিয়ে করেছিলেন সঞ্জয়। সেখানেও ছাড়াছাড়ির পর তার জীবনে আসেন মান্যতা। ২০০৮ সালে গোয়াতে মান্যতাকে বিয়ে করেছিলেন সঞ্জয়।

করিশমা তান্না: প্রথমে শোনা গিয়েছিল, সঞ্জয়-মাধুরীর অফস্ক্রিন প্রেমের কথা মাথায় রেখে মাধুরীর চরিত্রে দেখা যেতে পারে টেলি তারকা করিশমাকে। পরে পরিচালক জানান, বায়োপিক থেকে বাদ পড়ছে সঞ্জয়-মাধুরীর প্রেম পর্ব। ছবিতে করিশমা আদতে কার চরিত্র ফুটিয়ে তুলবেন সেটা জানতে ছবি মুক্তি অবধি অপেক্ষা করতেই হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া