adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

‘ধর্ষিতা হয়েই কুমারিত্ব খুইয়েছিলাম’

বিনোদন ডেস্ক : #MeToo, যেটার প্রচলন শুরু হয়েছিল গত বছরের এপ্রিল থেকে। সে সময় হলিউডের বিখ্যাত প্রযোজক হার্ভে ওয়েনস্টেইনের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন নামকরা এক অভিনেত্রী। তার পরেই এই #MeToo ব্যবহার করে বেশ কয়েকজন নামকরা হলিউড অভিনেত্রীসহ শতাধিক নারী হার্ভের বিরুদ্ধে একই অভিযোগ তুলেছিলেন। হলিউডের রাস্তায় তারা মিছিলও করেছিলেন।

পরে এই #MeToo ছড়িয়ে পড়ে গোটা বিশ্বে। যেটা ব্যবহার করে পরবর্তীতে বলিউড, ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি এবং সবশেষ পাকিস্তানের বেশ কয়েকজন অভিনেত্রী তাদের সঙ্গে ঘটে যাওয়া নানা ঘটনার কথা প্রকাশ করেন এবং প্রতিবাদ জানান। যে প্রতিবাদে শামিল হন সাধারণ অনেক নারীও।

এবার সেই #MeToo ব্যবহার করেই হলিউড অভিনেত্রী অ্যামি শুমার জানালেন, ’১৭ বছর বয়সে তাকে ধর্ষণ করা হয়েছিল। ধর্ষিতা হয়েই নাকি তিনি তার কুমারিত্ব হারিয়েছিলেন। সম্প্রতি অপরা উইনফ্রে-কে দেয়া এক সাক্ষাৎকারে এমন মন্তব্যই করেন অভিনেত্রী অ্যামি।

তিনি বলেন, ‘আমি তখন ঘুমাচ্ছিলাম। ঠিক তখনই একজন আমাকে ধর্ষণ করে। সেই মুহূর্তেই কুমারিত্ব হারাই। ধর্ষণ যে করেছিল, সে আমার সাবেক বয়ফ্রেন্ড। পরে অবশ্য সে এই ঘটনার অনুশোচনা করেছিল। তাই ক্ষমা করে দিয়েছিলাম। কিন্তু ঘটনাটি আমার খুব খারাপ লেগেছিল। আজও ভুলতে পারিনি।’

৩৬ বছর বয়সী আমেরিকান অভিনেত্রী অ্যামি শুমার ২০১৫ সালে ‘ট্রেনরিক’ ছবির মাধ্যমে হলিউডের ফিল্ম জগতে প্রবেশ করেন। কমেডি অভিনেত্রী হিসেবে তিনি সুপরিচিত। ক্যারিয়ারে তার অভিনীত ছবির সংখ্যা মাত্র চারটি। অভিনয়ে আসার আগে বিভিন্ন রিয়েলিটি শো এবং কমেডি শো-তে নিয়মিত পারফর্ম করতেন অ্যামি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া