adv
২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

অমিতাভ বচ্চনকে দেখতে’ হলে সাবেক প্রেমিকা রেখা

বিনোদন ডেস্ক : বয়সের সংখ্যা সত্তরের ঘর অনেক আগেই পার করে ফেলেছেন অভিনেতা অমিতাভ বচ্চন। ষাটের কোটা পার করেছেন অভিনেত্রী রেখাও। দুজনেরই নাম চলে গেছে বুড়োদের খাতায়। তার পরও এই দুই সুপারস্টারের এক সময়ের প্রেম কাহিনি নিয়ে এখনও চর্চা হয় বলিউডে। ১৯৯১ সালে প্রথম স্বামী মুকেশ আগারওয়ালের আত্মহত্যার পর এই অমিতাভের জন্যই রেখা আর বিয়ে করেননি বলেও ইন্ডাস্ট্রিতে প্রচলিত আছে।

পুরনো এই কাসন্দি ঘাটার একটাই কারণ। আগামী ৪ মে মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চন অভিনীত ‘১০২ নট আউট’ ছবিটি। যেখানে ১০২ বছরের বৃদ্ধের ভূমিকায় দেখা যাবে তাকে। অমিতাভের ৭৫ বছর বয়সী ছেলের ভূমিকায় রয়েছেন বলিউডের আরেক প্রভাবশালী অভিনেতা ঋষি কাপুর। মুক্তির আগে শুক্রবার দেখানো হল সেই ছবিরই স্পেশাল স্ক্রিনিং শো।

এই স্পেশাল স্ক্রিনিং শো দেখতে সিনেমা হলে হাজির হয়েছিলেন অভিনেত্রী রেখা। সেখানেই পাপারাৎজিদের নজরে পড়ে যান এক সময়ের সুপারিহিট এ অভিনেত্রী। সঙ্গে সঙ্গে ক্যামেরাবন্দি রেখা। ছবিতে দেখা যায়, গাড়ির ভেতরে কালো সানগ্লাস পরে বসে আছেন অভিনেত্রী। তবে ‘১০২ নট আউট’ দেখার পর অমিতাভ বচ্চন বা ঋষি কাপুরের অভিনয় নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি। দ্রুতই ত্যাগ করেন ঘটনাস্থল।

অমিতাভ ও ঋষির ‘১০২ নট আউট’ ছবির স্পেশাল স্ক্রিনিং শো-তে অভিনেত্রী রেখার পাশাপাশি হাজির ছিলেন ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুর, শাম্মি কাপুরের স্ত্রী নীলা দেবী ও কৃষ্ণা রাজ কাপুরসহ অনেকে। ক্যামেরার ফ্ল্যাশে উঠে আসে তাদের ছবিও। তবে সবাইকে ছাপিয়ে পাপারাৎরাজিদের ক্যামেরার বেশিরভাগ ফ্ল্যাশই পড়ে অমিতাভ বচ্চনের সাবেক প্রেমিকা রেখার উপরে।

প্রসঙ্গত, ‘১০২ নট আউট’ পরিচালনা করেছেন উমেশ শুক্লা। এই ছবির মাধ্যমে দীর্ঘ ২৭ বছর পর একসঙ্গে অভিনয় করলেন অমিতাভ বচ্চন ও ঋষি কাপুর। অমিতাভ পিতা ও ঋষি তার পুত্র। বাবা-ছেলের অন্য রকম এক ভালোবাসার গল্প দেখানো হয়েছে এই ছবিতে। যেখানে দেখা যাবে, ছেলে নয় বরং বাবাই বৃদ্ধাশ্রমে পাঠাবেন ছেলেকে। অর্থাৎ, প্রজন্মের ব্যবধানের বিষয়টিই অন্য রকমভাবে তুলে ধরা হয়েছে এখানে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া