adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মিথুনের সেঞ্চুরিতে দক্ষিণাঞ্চলের ২৩৭ রানের লিড

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ডের ম্যাচের তৃতীয় দিনের খেলা শেষ হয়েছে আজ। বৃহস্পতিবার দিন শেষে শেষে মধ্যাঞ্চলের বিপক্ষে ২৩৭ রানের লিডে রয়েছে দক্ষিণাঞ্চল। আজ সেঞ্চুরি করেছেন দক্ষিণাঞ্চলের ব্যাটসম্যান মিথুন আলী। ১১৮ রান করে আউট হন তিনি।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে গত মঙ্গলবার শুরু হয়েছে ম্যাচটি। ম্যাচের প্রথম দিন টস হেরে ব্যাট করতে নামে দক্ষিণাঞ্চল। প্রথম ইনিংসে তারা ১৯১ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করেন ওপেনার ফজলে মাহমুদ। মধ্যাঞ্চলের পক্ষে ইবাদত হোসেন ৪টি, মোশাররফ হোসেন ৪টি ও সালাউদ্দিন শাকিল ২টি করে উইকেট নেন।

এরপর মধ্যাঞ্চল তাদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে ৩০২ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে সাদমান ইসলাম ৯৩ ও ইরফান শুক্কুর ৫৪ রান করেন। দক্ষিণাঞ্চলের পক্ষে আব্দুর রাজ্জাক ৬টি ও নাঈম হাসান ৩টি করে উইকেট নেন। ম্যাচে প্রথম ইনিংস শেষে মধ্যাঞ্চল ১১১ রানের লিডে থাকে।

বুধবার দক্ষিণাঞ্চল নিজেদের দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে এক উইকেট হারিয়ে ৫০ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে। দিন শেষে এনামুল হক বিজয় ৩১ রান করে ও ইমরুল কায়েস ১০ রান করে অপরাজিত থাকেন। মধ্যাঞ্চলের পক্ষে তানভীর হায়দার একটি উইকেট শিকার করেন।

আজ দক্ষিণাঞ্চল আবারও ব্যাটিংয়ে নামে। ছয় উইকেট হারিয়ে ৩৪৮ রান সংগ্রহ করে তারা দিনের খেলা শেষ করে। দলের পক্ষে মোহাম্মদ মিথুন ১১৮, তুষার ইমরান ৮৮ ও এনামুল হক বিজয় ৪৫ রান করেন। মধ্যাঞ্চলের পক্ষে ইবাদত হোসেন ১টি, মোশাররফ হোসেন ৩টি ও তানভীর হায়দার ২টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর

দক্ষিণাঞ্চল: ১৯১ ও ৩৪৮/৬*

মধ্যাঞ্চল: ৩০২

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া