adv
৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বাবা হারালেন জিৎ গাঙ্গুলী

বিনোদন ডেস্ক : প্রয়াত হলেন কলকাতার নামকরা গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলীর বাবা। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে কলকাতার এসএসকেএম হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

গায়কের পারিবারিক সূত্র জানায়, দীর্ঘদিন ধরেই তিনি ডায়াবেটিসের সমস্যায় ভুগছিলেন। পরে ডায়াবেটিস থেকে সেপসিসে আক্রান্ত হন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে তাকে আইসিইউ-তে রাখা হয়েছিল। বৃহস্পতিবার দুপুর নাগাদ সেখান থেকে সরিয়ে তাকে ভেন্টিলেশনে দেয়া হয়। পরে সেখানেই মারা যান জিতের বাবা।

এর আগে বৃহস্পতিবার দুপুর সোয়া ১টা নাগাদ কলকাতার আনন্দবাজার পত্রিকার বিনোদন পাতায় হঠাৎই ভেসে ওঠে, ‘গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালের ভেন্টিলেশনে নামকরা সুরকার জিৎ গাঙ্গুলী।’ খবরটি পড়ে যেকোনো জিৎ ভক্তেরই ধাক্কা খাওয়ার কথা। কিন্তু খবরটি ছিল পুরোপুরিই ভুয়া। জিতের বাবার জায়গায় ভুল করে জিতের অসুস্থ হওয়ার খবর ছেপে ফেলে আনন্দবাজার। পরে সেটি সংশোধন কর হয়।

হোয়াটস্অ্যাপের একটি কথোপকথন থেকে ভুল বোঝাবুঝির কারণেই প্রথমে জিৎ গাঙ্গুলীর অসুস্থ হওয়ার খবর প্রকাশিত হয়েছিল বলে আনন্দবাজার পত্রিকার পক্ষ থেকে দাবি করা হয়। অনিচ্ছাকৃত এমন ভুল বোঝাবুঝির জন্য দুঃখ প্রকাশ করে কলকাতার প্রথম সারির এ পত্রিকাটি। সঙ্গে তারা গায়ক জিতের বাবার সুস্থতা ও দীর্ঘায়ুও কামনা করেন। কিন্তু তার কিছুক্ষণ পরেই জিতের বাবার মৃত্যুর সংবাদ ছাপতে হয় পত্রিকাটিকে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া