adv
২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আইপিএলে সুনীল নারাইনের শততম উইকেট শিকারের রেকর্ড

স্পোর্টস ডেস্ক : গত মাসে পাকিস্তান সুপার লীগে ক্যারিবীয় স্পিনার সুনীল নারাইনের বোলিং অ্যাকশন নিয়ে নতুন করে অভিযোগ উত্থাপিত হয়েছিল। তারপর থেকে নিজের অ্যাকশন পরিবর্তন করে ভারতীয় প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে নিজেকে নতুনভাবে উপস্থাপন করেন তিনি। আর তাতেই বাজিমাত, প্রথম বিদেশি স্পিনার হিসেবে আইপিএলে শততম উইকেট দখলের কৃতিত্ব দেখিয়েছেন তিনি।

সোমবার কলকাতার ইডেন গার্ডেনে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে আইপিএল ক্যারিয়ারের ১০০তম উইকেট দখল করেন নারাইন।

দিল্লির ক্রিস মরিসকে মাত্র ২ রানে বোল্ড করার এক বল পরেই বিজয় শঙ্করকে ওই ২ রানেই এলবিডব্লিউ’র ফাঁদে ফেলেন তিনি। আর এতেই তার শততম উইকেটের মাইলফলক পূর্ণ হয়। এরপর অবশ্য তিনি মোহাম্মদ সামীকে আউট করে ম্যাচে ১৮ রানে তিন উইকেট দখল করেন। আইপিএলে এখন তার সর্বমোট উইকেট সংখ্যা ১০২।

নারাইন ও কুলদ্বীপ যাদব তিনটি করে উইকেট দখল করায় ডেয়ারডেভিলসকে সহজেই ৭১ রানে পরাজিত করেছে কেকেআর।

ডেয়ারডেভিলসের বিপক্ষে নারাইনের সর্বমোট বোলিং পরিসংখ্যান দাঁড়ালো ১২ ইনিংসে ২৩ উইকেট। আইপিএল’র কোনো দল হিসেবে এটা তার দ্বিতীয় সেরা সাফল্য। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে তিনি সর্বোচ্চ ২৬টি উইকেট দখল করেছেন। ক্যারিয়ারে এ পর্যন্ত আইপিএলে ৮৬ ম্যাচে ২১১৩ রান খরচায় নারাইন ১০২ উইকেট দখল করেছেন। এর মধ্যে সেরা বোলিং পরিসংখ্যান ১৯ রানে ৫ উইকেট। ২০১২ সালে প্রথম আইপিএল মৌসুমে তিনি এই সাফল্য অর্জন করেছিলেন। -ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া