adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুরির অভিযোগে ৫ বাংলাদেশি পশ্চিমবঙ্গে আটক

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে পাঁচ বাংলাদেশির বিরুদ্ধে চুরির অভিযোগ পাওয়া গেছে। চুরির ঘটনা ঘটার কয়ের ঘণ্টার মধ্যেই সন্দেহভাজনদের আটক করা হয়। অভিযুক্তরা হলেন বাবু খাঁ (৪০), ফারুক মোল্লা (৩৫), প্রতাপ বিশ্বাস (৪০), কিবলিয়া মোল্লা (২৫) ও জয়নাল মৃধা (২৫)। তবে তারা চুরির অভিযোগ অস্বীকার করেছেন। মঙ্গলবার দুপুরে অভিযুক্তদের বনগাঁ আদালতে তোলা হবে।

সোমবার সন্ধ্যায় চুরির ঘটনাটি ঘটে বাংলাদেশ সীমান্তবর্তী উত্তর চব্বিশ পরগনা জেলার বনগাঁ থানার মতিগঞ্জ এলাকায়।

বনগাঁ পুলিশ জানায়, বনগাঁ-বাগদা রোডের পাশে ভ্যারাইটিস স্টোর্সের দোকান সৌরভ সেনের। সেখানেই ক্রেতা সেজে আসেন সেই পাঁচ বাংলাদেশি নাগরিক। দোকানদারের ব্যস্ততার সুযোগ নিয়ে ওই দোকান থেকে ৬৫০০ রুপি নিয়ে ওই পাঁচ বাংলাদেশি পালিয়ে যায়। দ্রুত থানায় খবর দেয় দোকানদার সৌরভ। লিখিত অভিযোগও দায়ের করা হয়।

রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে পাঁচ জনকে চিহ্নিত করা হয় এবং তাদের আটক করতে শহর জুড়ে অভিযান চালানো হয়। পরে রাতের দিকে বনগাঁ বাটা মোড় থেকে চুরির অভিযোগে পাঁচ বাংলাদেশি নাগরিককে আটক করে পুলিশ। চুরি করা অর্থের বেশিরভাগ অর্থও উদ্ধার করা সম্ভব হয়েছে।

পুলিশ জানায়, বাবু খাঁ’র বাড়ি বাংলাদেশের খুলনায় আর বাকি চারজনই যশোরের বাসিন্দা। বাবু খাঁসহ আটক তিন জন গত দুই বছরের বেশি সময় ধরে ভারতে রাজমিস্ত্রীর কাজ করতো। সম্প্রতি ভারতে আসেন ফারুক। তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। অতীতে আর কোন অপরাধের সাথে যুক্ত কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

এ ব্যাপারে দোকানের মালিক জানান, চুরির পরই আমরা পুলিশে অভিযোগ জানাই। অবশেষে বাটার মোড় এলাকা থেকে তাদের পুলিশ আটক করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া