adv
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সোমবার পিস্তল নিয়ে নামবেন শাকিল

নিজস্ব প্রতিবেদক : অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে চলমান কমনওয়েলথ গেমসের শুটিংয়ে বাংলাদেশ আরো একটি সম্ভাবনাময় ইভেন্ট খেলবে। ৯ এপ্রিল সোমবার পুরুষদের ১০ মিটার এয়ার পিস্তলে শাকিল আহমেদ রেঞ্জে নামবেন। আজ ১০ মিটার এয়ার রাইফেলে আব্দুল্লা হেল বাকি রৌপ্য জয় করে বাংলাদেশকে প্রথম পদক এনে দেন। আজকের ইভেন্টেও বাংলাদেশে পদক আসতে পারে বলে মনে করছেন শুটিং ফেডারেশনের কর্মকর্তারা।

কমনওয়েলথ গেমসের চতুর্থ দিন শেষ হয়েছে গতকাল। স্বাগতিক অস্ট্রেলিয়া এদিন আরো ১১টি স্বর্ণ পদক জয় করে। ফলে তারা ৩১ স্বর্ণ, ২৫ রৌপ্য আর ২৮টি ব্রোঞ্জসহ ৮৪টি পদক নিয়ে তালিকার শীর্ষে রয়েছে। দ্বিতীয় অবস্থানে রয়েছে ইংল্যান্ড। চারদিনে তাদের সংগ্রহ ১৯টি স্বর্ণ, ১৯ রৌপ্য ও ৯টি ব্রোঞ্জ। কানাডা ৭ স্বর্ণ, ১৫ রৌপ্য ও ১০ ব্রোঞ্জসহ ৩২টি পদক নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। তাদের পেছনে ধাওয়া করছে দক্ষিণ এশিয়ার দল ভারত। ৭ স্বর্ণ, ২ রৌপ্য আর ৩ ব্রোঞ্জ নিয়ে চতুর্থ স্থানে আছে।

আজ মেয়েদের হাত ধরে কমনওয়েলথে তিনটে সোনা ভারত। ভারোত্তলনে পুনম যাদব এবং ১০ মিটার এয়ার পিস্তলে মানু ভাকর সোনা জেতার পর, মেয়েদের দলগত টেবল টেনিসেও সোনা জিতল ভারত। সিঙ্গাপুরকে ভারতের মেয়েরা হারালেন ৩-১ ম্যাচে। ভারোত্তলনের ৬৯ কেজি ক্যাটেগরিতে স্ন্যাচ ও ক্লিন অ্যান্ড জার্ক পর্যায়ে এ দিনই দেশকে পঞ্চম সোনা এনে দেন পুনম।

স্ন্যাচে পর পর তিনটে প্রচেষ্টায় ৯৫, ৯৮ এবং ১০০ কেজি তোলেন। ক্লিন অ্যান্ড জার্ক-এ ১১৮ ও ১২২ কেজি তুলে নিকটতম প্রতিদ্বন্দ্বী ইংল্যান্ডের সারা ডেভিসকে পিছনে ফেলে দেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া