adv
১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ডােনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌনতার গল্প বললেন পর্নস্টার

বিনোদন ডেস্ক : কয়েকদিন আগেই বিতর্কিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের কথা ফাঁস করে হইচই ফেলে দিয়েছিলেন পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস। এবার জানালেন তাদের যৌন সম্পর্ক গোপন রাখার জন্য ট্রাম্প নাকি তাকে হুমকি দিয়েছিলেন। রােববার সিবিএস-এর জনপ্রিয় অনুষ্ঠান ’৬০ মিনিট’-কে দেয়া এক সাক্ষাৎকারে এমন বিস্ফোরক দাবিই করেছেন ড্যানিয়েলস।

২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ক্ষমতায় আসার ১১ দিন আগে চুপ থাকার জন্য তাকে একটি চুক্তিতে সই করিয়ে নেয়া হয়েছিল বলে দাবি করেছেন ওই পর্নস্টার। বিনিময়ে তাকে নাকি এক লাখ ৩০ হাজার মার্কিন ডলার দেয়া হয়েছিল। বাংলাদেশি টাকায় যেটা এক কোটি টাকারও বেশি।

২০০৬ সালের আগে তাদের সম্পর্ক নিয়ে কখনও কোনো ঢাকঢাক গুড়গুড় করননি ট্রাম্প। তবে তাদের এই যৌন সম্পর্কের গল্প একটি ম্যাগাজিনকে বিক্রি করার প্রস্তাব দিলেই বেঁকে বসেন মার্কিন প্রেসিডেন্ট।

ড্যানিয়েলসের দাবি, ট্রাম্পের ঘরে ডিনারের শেষে একবার তারা মিলিত হয়েছিলেন। সে সময় নাকি ট্রাম্প তাকে বলেছিলেন, ‘ওয়াও! তুমি তো স্পেশাল। তুমি আমাকে আমার মেয়ের কথা মনে করিয়ে দিলে। ও তোমার মতোই স্মার্ট আর সুন্দরী। আই লাইক ইউ।’ পর্নস্টার বলেন, ‘আমি এবং ট্রাম্প স্বেচ্ছায় সেক্স করেছিলাম।’

লাস ভেগাসে অন্য এক ব্যক্তি ট্রাম্পের হয়ে তাকে চুপ থাকতে হুমকি দিয়েছিলেন বলে জানান ড্যানিয়েলস। তিনি বলেন, ‘আমি একটি পার্কিং লটে দাড়িয়েছিলাম। আমার ছোট মেয়েকে নিয়ে ফিটনেস ক্লাসে যাচ্ছিলাম। হঠাৎ একটা ছেলে আমার পাশে এসে বলল, ‘ট্রাম্পকে ছেড়ে দাও। ওই বিষয়ে সব ভুলে যাও।’

এরপর ছেলেটা আমার মেয়ের দিকে তাকিয়ে বলল, ‘খুব মিষ্টি বাচ্চা। ওর মায়ের কিছু হয়ে গেলে খুব খারাপ হবে।’ যদিও এ সাক্ষাৎকার প্রকাশিত হওয়ার পর হোয়াইট হাউজের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। তবে নিজের ঘনিষ্ঠ প্রতিনিধিদের মাধ্যমে ড্যানিয়েলসের সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্প।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া