adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদকে দুদকে তলব

নিজস্ব প্রতিবেদক : কোটি টাকার ট্যাক্স ফাঁকি এবং জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের জন্য হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগামী ৩ এপ্রিল তাকে দুদকে হাজির হতে বলা হয়েছে।

রাজউকের পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে তার গুলশানের বাড়ির ব্যালকনির কিছু অংশ ভাঙার পরদিন ব্যবসায়ী এই নেতাকে তলব করল দুদক।

বুধবার দুদকের পরিচালক মীর মো. জয়নুল আবেদিন শিবলী স্বাক্ষরিত চিঠিতে তাকে তলব করা হয় বলে দুদক সূত্র নিশ্চিত করেছে।

সূত্র জনায়, ট্যাক্স-ভ্যাট ফাঁকি দিয়ে হাজার হাজার কোটি টাকার সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। আজকে (বুধবার) দুদকের প্রধান কার্যালয় থেকে পাঠানো চিঠিতে তাকে আগামী ৩ এপ্রিল সকাল ১০টায় জিজ্ঞাসাবাদের জন্য হাজির হতে বলা হয়েছে।

গতকাল মঙ্গলবার অনুমোদনহীন নকশায় এফবিসিসিআইয়ের সাবেক সভাপতির গুলশান-২ এর ৮৬ নম্বর সড়কের এক নম্বর বাড়িটি তৈরি করা হয়েছে অভিযোগে রাজউক ভ্রাম্যমাণ অভিযান চালায়। ভবনটির সামনের ব্যালকনির কিছু অংশ ভেঙে ফেলে রাজউক। পুরো বাড়িটিই ভাঙা হবে বলে গতকাল জানিয়েছিলেন রাজউকের নির্বাহী মেজিস্ট্রেট অলিউর রহমান। তবে শেষ পর্যন্ত পুরোটা ভাঙা হয়নি।

এ বিষয়ে বাড়ির মালিক এ কে আজাদের শ্যালক মো. শোয়েবুল ইসলাম সাংবাদিকদের বলেছিলেন, এটা সম্পূর্ণ ভুল বোঝাবুঝি। তারা আমাদের কোনো কিছু না জানিয়ে হঠাৎই মোবাইল কোর্ট পরিচালনা করে আমাদের বাড়ি ভাঙতে আসে। আমরা বাড়ির কাগজপত্র দেখানোর পর তারা ভাঙা বন্ধ করে চলে যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া