adv
২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাঠে সাকিবদের আচরণকে অগ্রহণযোগ্য ও দুঃখজনক বললেন লঙ্কান বোর্ড প্রধান

স্পাের্টস ডেস্ক : শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট থিলাঙ্গা সুমাথিপালা বলেছেন, শুক্রবার বাংলাদেশ দল মাঠে যে আচরণ করেছে তা ‘দুঃখজনক এবং অগ্রহণযোগ্য।’ শনিবার চলমান নিদাহাস ট্রফির আয়োজক বোর্ডের প্রধান ব্যক্তি এই বিরক্তি প্রকাশ করলেন। আম্পায়ারের এক ভুলকে কেন্দ্র করে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের শুক্রবারের ম্যাচটা মাঠের বাইরেও উত্তেজনা ছড়িয়েছে খুব।

ওদিন ১৯.২ ওভারের পর মাঠ ও মাঠের বাইরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। বাংলাদেশ ১৬০ রানের লক্ষ্যে ছুটছিল। ইসুরু উদানা টানা দুই বল বাউন্সার দেন। আম্পায়ার নো বল দেন না। দ্বিতীয় বলে মোস্তাফিজুর রহমান রান আউট। এরপর মাঠে পানি নিয়ে যাওয়া রিজার্ভ খেলোয়াড় নুরুল হাসান সোহান লঙ্কান অধিনায়ক থিসারা পেরেরার সাথে উত্তপ্ত বাক্য বিনিময় করেন। ওদিকে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান মাঠ থেকে মাহমুদউল্লাহ ও রুবেল হোসেনকে চলে আসতে বলেন।

টানটান উত্তেজনার ম্যাচটিতে শেষ ৪ বলে ১২ রান দরকার ছিল বাংলাদেশের। উত্তেজনা কমলে মাহমুদউল্লাহ সেই হিসেব মিলিয়ে ২ উইকেটের জয়ে বাংলাদেশকে ফাইনালে নিয়ে যান। শ্রীলঙ্কা বিদায় নেয়। রোববার ভারতের সাথে ফাইনাল। ম্যাচের শেষেও সোহান উত্তেজনা দেখিয়েছেন।

এই ঘটনা টেনেই লঙ্কান বোর্ড প্রেসিডেন্ট সুমাথিপালা বলেছেন, ‘আম্পায়ারের সিদ্ধান্তে এমন আচরণ অগ্রহণযোগ্য এবং দুঃখজনক।’

শনিবার দুপুরেই অবশ্য সাকিব ও সোহানকে শাস্তি দেওয়ার ঘোষণা আসে ক্রিকেটের নিয়ন্তা সংস্থা আইসিসির কাছ থেকে। দুজনেরই ম্যাচ ফির ২৫ শতাংশ করে জরিমানা হয়েছে। সাথে একটি করে ডিমেরিট পয়েন্ট দেওয়া হয়েছে দুজনকেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া