adv
২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

মায়ের সামনে মেয়েকে ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের কর্ণজোড়ায় প্রতিবেশীর ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক পুলিশকর্মীর বিরুদ্ধে। অভিযোগ, অন্ধকার ঘরে তার মায়ের সামনেই সেই গৃহবধূকে ধর্ষণ করা হয়। অভিযুক্ত পুলিশকর্মী অখিল মণ্ডল ঘটনার পর থেকে পলাতক।

অভিযুক্ত অখিল মণ্ডল রায়গঞ্জ সংশোধনাগারের জেল ওয়ার্ডেন। সোমবার (৫ মার্চ) মাঝ রাতে সেই গৃহবধূ ঘুম থেকে উঠে শৌচালয়ে যান। সেই সময়ই বাড়ির মেইন সুইচ বন্ধ করে দেন অখিল। বাড়ি অন্ধকার হতেই সুযোগ বুঝে ঘরের মধ্যে ঢুকে এককোণে ঘাপটি মেরে বসে থাকেন তিনি। এরপরই সেই গৃহবধূ শৌচালয় থেকে ঘরে ফিরতেই তার উপর ঝাঁপিয়ে পড়েন অখিল।

ঘরের মধ্যে তখন সেই গৃহবধূর মাও ছিলেন। কিন্তু অন্ধকার ঘরে কী ঘটছে, তা প্রথমে ঠিকমতো বুঝতে পারেননি নির্যাতিতার মা। এমনকী অভিযুক্ত অখিল মণ্ডলকে ‘নিজের জামাই’ ভেবেও ভুল করেন তিনি। পরে মেয়ের চিৎকারে সব বুঝতে পেরে দৌড়ে বাইরে বেরিয়ে এসে ঘরের দরজা আটকে দেন। এরপর চিৎকার-চেঁচামেচি জুড়ে দেন সেই গৃহবধূর মা।

এদিকে নির্যাতিতা গৃহবধূর মায়ের চিৎকারে ছুটে আসেন অভিযুক্ত পুলিশকর্মীর বাড়ির লোকেরা। অভিযোগ, সেই গৃহবধূর বাড়ির লোকদের ওপর চড়াও হন তারা। মারধর করে বাড়ির দরজা ভেঙে ছাড়িয়ে নিয়ে যান বাড়ির ছেলেকে। এরপর সোমবার রাতেই কর্ণজোড়া পুলিশ ফাঁড়িতে অভিযুক্ত অখিল মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নির্যাতিতা গৃহবধূর পরিবার।

কিন্তু পুলিশের তদন্ত নিয়েও উঠছে প্রশ্ন। অভিযোগ, ঘটনার পর দুদিন কাটতে চললেও এখন অধরা অভিযুক্ত। পাশাপাশি অভিযুক্তের পরিবার অভিযোগ তুলে নিতেও চাপ দিচ্ছে। যদিও অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতার করা হবে বলে আশ্বাস দিয়েছেন উত্তর দিনাজপুর জেলা পুলিশ সুপার শ্যাম সিংহ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া