adv
১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

সাকিব সুস্থ নন, শ্রীলঙ্কায় খেলার সম্ভাবনা খুবই কম : ডা. দেবাশীষ

ক্রীড়া প্রতিবেদক : সাকিব আল হাসান বাংলাদেশ দলে কতোটা অপরিহার্য সেটা গত এক মাসে টের পেয়েছে টিম ম্যানেজমেন্ট। ঘরের মাঠে সদ্য শেষ হওয়া ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ইনজুরিতে পড়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট ও টি-২০ সিরিজ থেকে ছিটকে পড়লেন। এর পর থেকে সাকিব যেনো আঁড়ালেই থাকলেন। চিকিৎসা চলছে তার। এই ভাল, এই খারাপ। ইনজুরিগ্রস্ত হাত নিয়ে এভাবেই দিন পার করছেন ক্রিকেটের শীর্ষ অলরাউন্ডার।

শ্রীলঙ্কার মাটিতে মার্চে ত্রিদেশীয় নিদাহাস ট্রফির ১৬ জনের দলে তাকে রাখা হয়েছিল অধিনায়ক হিসেবে। তবে চিকিৎসকদের মতে, সাকিবের আরও দুই সপ্তাহ সময় লাগতে পারে পুরোপুরি সুস্থ হতে। তাই সংশয় কাটছে না তার ফেরা নিয়ে।

ইনজুরির সর্বশেষ অবস্থা পরীক্ষা করার জন্য ব্যাংককের একজন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন সাকিব। তিনিই জানান, বাংলাদেশের সেরা এই অল রাউন্ডারের দুই সপ্তাহ ফিজিওথেরাপি নিতে হতে পারে। সেই তথ্যের উপর ভিত্তি করেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন তারা সিদ্ধান্ত নেবেন কোথায় সাকিবের চিকিৎসা করা হবে, আমাদের সিদ্ধান্ত নিতে হবে যে তাকে ব্যাংককে বা অস্ট্রেলিয়ায় চিকিৎসা দেয়া হবে নাকি এখানে পুনর্বাসন করা হবে।

এদিকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ক’দিন বলেছেন, সাকিব না খেলতে পারলেও তাকে দলের সঙ্গে শ্রীলঙ্কা পাঠানো হবে। সেই সুর টেনেই ডা. দেবাশীষ জানিয়েছেন, তার খেলার তেমন সম্ভবনা নেই। তবে দলকে উৎসাহ দিতে সে সঙ্গে যেতে পারে।
বিসিবির এক সূত্রের মতে ১০ দিনের পুনর্বাসন প্রক্রিয়ার পরও সাকিবকে আরো কিছুদিন পর্যবেক্ষণে থাকতে হবে। সব ঠিক থাকলে হয়তো শেষ ম্যাচে তিনি মাঠে নামতে পারবেন। সূত্র : ক্রিকবাজ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া