adv
২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বাংলাদেশ দলে ধারাবাহিকতা আনাই আমার লক্ষ্য’

নিজস্ব প্রতিবেদক : আগের যেকোনও সময়ের তুলনায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন শক্তিশালী। মাঠের পারফরম্যান্সে সেটি প্রমাণ করেছে টাইগাররা। কিন্তু গত সেপ্টেম্বর-অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সিরিজ ও গত জানুয়ারিতে অনুষ্ঠিত হওয়া ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ এবং চলতি মাসে শেষ হওয়া শ্রীলঙ্কা সিরিজে নিজেদের মেলে ধরতে পারেনি বাংলাদেশ। ফলে, বাজেভাবে সিরিজ হারতে হয়েছে টাইগারদের।

আগামী মাসে শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় নিদাহাস ট্রফিতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন কোর্টনি ওয়ালশ। গতকালই তাকে এই দায়িত্ব দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দায়িত্ব পাওয়ার পর আজ কোর্টনি ওয়ালশ বলেছেন, আপাতত দলে ধারাবাহিকতা আনাই তার অন্যতম লক্ষ্য।

কোর্টনি ওয়ালশ বলেছেন, ‘শ্রীলঙ্কায় আমাদের জন্য কঠিন সিরিজ অপেক্ষা করছে। এখানে চ্যালেঞ্জ নিতে হবে। ভালো ক্রিকেট খেলতে হবে। ধারাবাহিকতা রক্ষা করতে হবে। দায়িত্ব পেয়ে আমি খুশি। আমি দায়িত্ব ভালোভাবে পালন করতে চাই। আমি নিশ্চিত করতে চাই যে, আমরা ভালো ক্রিকেট খেলি।’

তিনি আরও বলেন, ‘আমরা ধারাবাহিকভাবে ভালো করতে পারছি না। দলে মেধাসম্পন্ন ক্রিকেটার আছে। তারা পরিশ্রম করছে। আমরা যদি ধারাবাহিক ভালো করতে পারি তাহলে আমি খুশি। এটা বড় চ্যালেঞ্জ হতে যাচ্ছে। আর এটার উপরই আমি বেশি জোর দিব।’

আগামী ৬ মার্চ কলম্বোতে শুরু হবে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও ভারতের মধ্যকার ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ খেলার উদ্দেশ্যে আগামী ৪ মার্চ ঢাকা ছাড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সিরিজে প্রথমে লিগ পর্বে প্রতিটি দল চারটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। এরপর পয়েন্ট টেবিলে প্রথম ও দ্বিতীয় অবস্থানে থাকা দল দুইটি ফাইনালে মুখোমুখি হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া