adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজে খেলবেন না ভারতের সিনিয়র ক্রিকেটাররা!

স্পাের্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকা সফরের ক্লান্তি কাটিয়ে উঠতে ভারতীয় ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হতে পারে ইঙ্গিত দিয়েছেন দেশটির জাতীয় দলের নির্বাচকরা। যার ফলে শ্রীলঙ্কায় ৬ মার্চ থেকে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় টি-২০ সিরিজে ভারতের বিরাট কোহলি, রোহিত শর্মা ও শেখর ধাওয়ানসহ সিনিয়র খেলোয়াড়দের নাও দেখা যেতে পারে।

আগামী বছর ইংল্যাল্ডের মাটিতে ওয়ানডে বিশ্বকাপের আগে ভারতীয় ক্রিকেটারদের চোট থেকে মুক্ত রাখতে পর্যাপ্ত বিশ্রাম দিতে চান নির্বাচকরা। তাছাড়া টানা ক্রিকেট খেলার ধকলের বিষয়টাও মাথায় থাকছে তাদের। বিশেষ করে তিন ফরমেটেই যে সব সিনিয়র ক্রিকেটার জাতীয় দলের প্রতিনিধিত্ব করে থাকেন, তাদের ক্রিকেট থেকে সাময়িক বিরতির প্রয়োজন আছে বলেই মনে করেন নির্বাচকরা।

আগামী এপ্রিলে যেহেতু ভারতীয় দলের সব সদস্যই নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির হয়ে আইপিএলে ব্যস্ত হয়ে পড়বেন, তাই দক্ষিণ আফ্রিকা সফরের পর মাঝের সময়টায় বেশ কয়েকজন তারকাকে বিশ্রাম দেওয়া হতে পারে বলেই ধারণা ভারতীয় বোর্ডের।

‘নিদাহাস ট্রফির’ ত্রিদেশীয় এই সিরিজে শ্রীলঙ্কা ও বাংলাদেশের বিরুদ্ধে অংশ নেবে ভারত। তবে এই টুর্নামেন্ট তেমন একটা গুরুত্বপূর্ণ মনে করছে না ভারতীয় ক্রিকেট বোর্ড। তাই রিজার্ভ বেঞ্চে থাকা খেলোয়াড়দের নিয়ে দল গঠন করে শ্রীলঙ্কায় পাঠাবে ইন্ডিয়ান ক্রিকেট বোর্ড। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া