adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে শনিবার বিএনপির কালো পতাকা মিছিল

ডেস্ক রিপাের্ট : ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাজধানীতে সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে শনিবার ঢাকা মহানগরীতে কালো পতাকা মিছিল করবে বিএনপি।

২১ ফেব্রুয়ারি বুধবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল করির রিজভী আহমেদ এই কথা জানান।

বিএনপি চেয়ারপারসরন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে আগামীকাল ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ঢাকা মহানগরে সমাবেশ করতে চেয়েছিল বিএনপি। বিএনপির এই সমাবেশের অনুমতি না দেয়ার প্রতিবাদে শনিবার ঢাকা মহানগরীতে বিএনপি কালো পতাকা মিছিল করাবে বলে জানিয়েছেন এ্যাডভোকেট রুহুল করির রিজভী।

রিজভী বলেন, সরকার আমাদের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে। তারা বলেছে আমাদের সভা সমাবেশে বাধা দিবে না। কিন্তু আমরা সমাবেশের অনুমতি চাওয়ার পর এখনও পুলিশ আমাদের সেই অনুমতি দেয়নি। এটা সরকারের প্রতিহিংসার অংশ। আমাদের সমাবেশের অনুমতি না দেয়ার প্রতিবাদে আগামী ২৪ ফেব্রুয়ারি ঢাকায় কালো পতাকা মিছিল করবো।
রিজভী অভিযোগ করে বলেন, ‘খালেদা জিয়াকে কারাবন্দি করেও ষড়যন্ত্রকারীদের তৃষ্ণা মিটছে না। তাই বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে লেগেছে। এখন জিয়া পরিবারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করে জনগণকে বিভ্রান্ত করছে।’

বিএনপির এ নেতা বলেন, ‘জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিচারক ড. আকতারুজ্জামান খালেদা জিয়ার বক্তব্য বিকৃত করেছেন সরকার প্রধানের ইচ্ছায়। তিনি নিজের পদোন্নতি নিশ্চিত করতেই খালেদা জিয়ার বক্তব্য পাল্টে দিয়েছেন। তিনি এর মাধ্যমে নিজের বিচারিক পেশার সাথেই প্রতারণা করেছেন।’
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ দপ্তর সম্পাদক বেলাল আহমদ, তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া