adv
৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পাকিস্তানের প্রধানমন্ত্রী করতে ইমরানকে বিয়ে করেছি – স্বপ্নে পাওয়া স্ত্রী বুশরার তথ্য

স্পাের্টস ডেস্ক : ক্রিকেটার থেকে রাজনীতিবিদ হওয়া পাকিস্তানের সুপারস্টার ইমরান খানের তৃতীয় বিয়ে নিয়ে গরম সংবাদমাধ্যম। সাধারণ মানুষের মধ্যেও কৌতূহলের শেষ নেই। বৃদ্ধ বয়সে এসে কেন হঠাৎ করে ব্যস্ত রাজনীতিবিদ তৃতীয় বিয়ের সিদ্ধান্ত নিলেন? এই প্রশ্ন অনেকেরই।

পাকিস্তান তেহরিক ই ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খান এই মুহূর্তে পাকস্তানি রাজনীতিতে বড় নাম। বিরোধী রাজনীতিকদের মধ্যে ইমরান খানই সবচেয়ে এগিয়ে। তবে ভোটে ভালো প্রভাব ফেললেও এখনও সরকার গঠন করতে পারেনি। আগের ভোটেও ইমরানকে নিয়ে আশা করা হয়েছিল। তবে নওয়াজ শরিফের দল ভোট জিতে ক্ষমতা দখল করে।

এই অবস্থায় ইমরানের নিকাহর পিছনে নাকি রয়েছে অন্য রহস্য। যাঁকে বিয়ে করেছেন ইমরান, সেই বুশরা মানেকার আগের স্বামী ছিলেন খওহর মানেকা। তাঁর সঙ্গে বুশরার কোনওরকম অশান্তির কথা তিনি অস্বীকার করেছেন। মানেকাও বিচ্ছেদ প্রসঙ্গে কোনও গোলমালের কথা জানাননি। তাহলে কেন বিচ্ছেদ হল বুশরা ও খওহরের?

খওহরের দাবি, একদিন বুশরা এসে তাঁকে জানান, তিনি হজরত মোহাম্মদ (সাঃ) কাছ থেকে স্বপ্নাদেশ পেয়েছেন। স্বপ্নে তিনি নাকি বুশরাকে বলেছেন ইমরানকে বিয়ে করার জন্য। তাহলেই নাকি ইমরান সমস্ত বাধা পেরিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে পারবেন। এবং সেটা হলে পাকিস্তান এই জর্জরিত অবস্থা থেকে মুক্তি পাবে ও অসাধারণ দেশে উন্নীত হবে। তবে আসলে স্বপাদেশ প্রাপ্ত হয়েছেন কীনা তা নিয়ে অনেকেই সংশয় প্রকাশ করেছেন।

এটাও শোনা গেছে যে, বুশরা মানেকার সঙ্গে ইমরানের গত ১ জানুয়ারিই নিকাহ হয়ে গিয়েছিল। উপযুক্ত আধ্যাত্মিক সময় বিচার করে রােববার তা আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া