adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেজর হাফিজ বললেন জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই বেগম জিয়াকে কারাগারে পাঠানো হয়েছে

HAFIZনিজস্ব প্রতিবেদক : প্রতিপক্ষ খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই মিথ্যা ও সাজানো মামলায় সাজা দিয়ে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন।

বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোট নেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে কল্যাণ পার্টি আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন ।

এই সময় হাফিজ উদ্দিন বলেন, জিয়া অরফানেজ ট্রাস্টের অর্থ আত্মসাতের মামলা একটা অজুহাত। মূলত খালেদা জিয়ার জনপ্রিয়তাই হচ্ছে বর্তমান সরকারের প্রধান সমস্যা। কারণ খালেদা জিয়া বারবার দেশের যেকোনো জায়গায় পাঁচটি আসনে নির্বাচন বিজয়ী হয়েছেন। তিনি কখনো পরাজিত হননি। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী সেটা পারেননি। বর্তমান সরকার আবারও একতরফা নির্বাচন করতে চায়। কিন্তু আগামী নির্বাচন ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো হবে না। দেশের মানুষ বাঁধভাঙা উল্লাসে ধানের শীষে ভোট দিয়ে খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী বানাবে।

মেজর হাফিজ আরও বলেন, বিএনপি শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাস করে। আমরা কখনো জ্বালাও-পোড়াও ভাঙচুর করিনি। সরকারি দল নাশকতা করে বিএনপির ওপর মিথ্যা মামলা দেয়। বিএনপি ক্ষমতায় থাকার সময়ও আওয়ামী লীগ কিভাবে নৈরাজ্য করেছে, তা দেশের মানুষ ভালো করেই জানে। ২ কোটি টাকার আত্মসাতের যে অভিযোগ করা হয়েছে, তা তো এখন ৬ কোটি টাকা হয়েছে। তাহলে টাকা আত্মসাৎ হলো কোথা থেকে? মূলত খালেদা জিয়াকে প্রতিহিংসাপরায়ণ হয়ে তাঁকে মিথ্যা মামলায় কারাগারে পাঠিয়েছে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমদ খান, ২০ দলীয় জোটের শরিক লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, ন্যাপ-ভাসানীর মহাসচিব গোলাম মোস্তফা। কল্যাণ পার্টির ভাইস চেয়ারম্যান শাহিদুর রহমান তামান্না, সাংগঠনিক সম্পাদক সোহেল মোল্লা, যুব কল্যাণ পার্টি ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কিরণ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া