adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্বাসরুদ্ধকর ম্যাচে জয় পেলাে প্রাইম দোলেশ্বর

DOLESSORনিজস্ব প্রতিবেদক : শেষ বলের নাটকীয়তায় জয় পেল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। শুক্রবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে এক উইকেটে হারিয়েছে তারা। চার উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন প্রাইম দোলেশ্বরের অধিনায়ক ফরহাদ রেজা।

এদিন ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির দেয়া ২০০ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ইনিংসের শেষ বলে জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। দলের পক্ষে ফজলে মাহমুদ ৪২ ও ফরহাদ হোসেন ৪৫ রান করেন। খেলাঘর সমাজ কল্যাণ সমিতির পক্ষে মোহাম্মদ সাদ্দাম ২টি, হাসান মাহমুদ ১টি, তানভীর ইসলাম ৩টি, রবিউল ইসলাম রবি ১টি ও অশোক মেনারিয়া ১টি করে উইকেট নেন।

ম্যাচের শেষ ওভারে জয়ের জন্য প্রাইম দোলেশ্বরের প্রয়োজন ছিল চার রান। হাতে ছিল তিন উইকেট। তখন ব্যাটিংয়ে ছিলেন ফরহাদ রেজা ও আরাফাত সানি। বোলিংয়ে ছিলেন মোহাম্মদ সাদ্দাম। ওভারের প্রথম বলে এক রান নেন আরাফাত সানি। দ্বিতীয় বলে আউট হন ফরহাদ রেজা। তৃতীয় বলে আউট হন আরাফাত সানি। চতুর্থ বলে দুই রান নেন মানিক খান। পঞ্চম বলটি হয় ডট। ষষ্ঠ বলে এক রান নিয়ে দলের জয় নিশ্চিত করেন মানিক খান।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৯৯ রান সংগ্রহ করে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। দলের পক্ষে নাজিমউদ্দিন ৫১, অশোক মেনারিয়া ৪৫ ও মঈনুল ইসলাম ৩২ রান করেন। প্রাইম দোলেশ্বরের পক্ষে আরাফাত সানি ১টি, ফরহাদ রেজা ৪টি, আরাফাত সানি জুনিয়র ১টি ও শরীফুল্লাহ ১টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ইনিংস: ১৯৯/৭ (৫০ ওভার)

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ইনিংস: ২০০/৯ (৫০ ওভার)

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া