adv
৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বাপ্পী-অপুর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’

BAPPIবিনোদন ডেস্ক : ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত রিয়াজ-শাবনূরের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটির কথা মনে আছে তো?  ব্লকবাস্টার ওই ছবিটি পরিচালনা করেছিলেন তরুণ চলচ্চিত্র নির্মাতা ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস। ওই ছবিতে রূপালী পর্দা একেবারে কাঁপিয়ে দিয়েছিলেন তখনকার সুপারহিট জুটি রিয়াজ ও শাবনূর।

দেড় দশকেরও বেশি সময় পরে আবারও পর্দায় আসছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। এটি হবে প্রথমটির সিক্যুয়েল। অর্থাৎ, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। আর এই ছবিটিতে এবার জুটি হয়ে আসছেন দেশের সবচেয়ে আলোচিত নায়িকা অপু বিশ্বাস, সঙ্গে রয়েছে বাপ্পী চৌধুরী। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় জুটি বাঁধছেন তারা।

ছবিতে অভিনয়ের ব্যাপারে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাপ্পী ও অপু দুজনেই। আনুষ্ঠানিকভাবে চুক্তিপত্রেও স্বাক্ষর করেছেন তারা। তবে ছবির শুটিং কবে থেকে শুরু হবে এ নিয়ে কেউই মুখ খোলেননি। শুধু জানান, সময় হলেই সবকিছু জানানো হবে।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। গত ১ নভেম্বর, বুধবার  আরটিভির কনফারেন্স রুমে এ বিষয়ে একটি চুক্তি সাক্ষর হয়। আরটিভির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। অন্যদিকে, চলচ্চিত্রটির পক্ষে স্বাক্ষর করেন চিত্রনাট্যকার ও পরিচালক দেবাশীষ বিশ্বাস।

সে সময় পরিচালক দেবাশীষ বলেছিলেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নির্মাণ করে মানুষের প্রচুর ভালোবাসা পেয়েছি। এরপর নিজের মধ্যে দায়বদ্ধতাও অনেক বেড়েছে।  এবার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’নির্মাণেও সবার ভালোবাসা পাবো বলে আশা করছি।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া