adv
১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

গুলশানে খালেদা জিয়ার বাসার সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েনের অভিযোগ

HOUSEডেস্ক রিপাের্ট : বিএনপি চেয়ারপরসন বেগম খালেদা জিয়ার গুলশানের বাসা ফিরোজার সামনে আইন-শৃঙ্খলা বাহিনীর অসংখ্য সদস্য মোতায়েন করা হয়েছে জানিয়েছে বিএনপি।
বুধবার সন্ধ্যায় নয়াপল্টন দলীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।
রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসনের বাসভবনের সামনে সন্ধ্যা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর অসংখ্য সদস্য অবস্থান নিয়েছেন। আমরা জানি না এর কারণ কী!
সাদা পোশাকধারী, গোয়েন্দা বিভাগের লোকজন এবং আইনশৃঙ্খলা বাহিনীর অসংখ্য সদস্য খালেদা জিয়ার বাসার সামনে মোতায়েন করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, 'সরকার যে এক ভয়ঙ্কর মরণ খেলায় মেতে উঠেছে, তার নিদর্শন সুস্পষ্ট হয়ে উঠেছে।'
'পতনের আগে মানুষ হঠাৎ করে গা ঝাড়া দেয়। এটা তারই ইঙ্গিতবহ কী? তা আমরা জানি না। আজকে কেন তারা খালেদা জিয়ার বিরুদ্ধে এই হয়রানিমূলক কর্মকাণ্ড করছেন? কারণ তার (খালেদা জিয়া) জনপ্রিয়তা। তিনি সবচেয়ে জনপ্রিয় নেত্রী। এটা আওয়ামী লীগ সহ্য করতে পারছে না।' বলেও মন্তব্য করেন রিজভী।

আগামী ৩ ফেব্রুয়ারি জাতীয়তাবাদী দলের নির্বাহী কমিটির সভা অনুষ্টিত হবে জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, সভায় যেসকল প্রক্রিয়া সেগুলো প্রায় সম্পূর্ণ করা হয়েছে। চেয়ারপারসন খালেদা জিয়ার সম্মতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ সভা ডেকেছেন।

তিনি বলেন, ইতোমধ্যে নির্বাহী কমিটির সকলকে আমরা নোটিশ পাঠিয়ে দিয়েছি। সভায় উপস্থিত হওয়ার জন্য যে আইডি কার্ড, সেটা আমরা বৃহস্পতিবার ও শুক্রবার বিতরণ করবো। ফলে আগামী ৩ ফেব্রুয়ারি জাতীয়তাবাদী দলের নির্বাহী কমিটির সভা অবশ্যই অনুষ্ঠিত হবে।

সভার স্থানের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, 'আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে সভায় জন্য আমরা অনুমতির চেয়েছিলাম। টাকাও দিয়েছিলাম। কিন্তু পরে তারা টাকা ফেরত দিয়েছে। বলেছে, কাজ চলছে। কিন্তু এটা সত্য নয়। আপনারা বুঝতে পারছেন, কোন জায়গা থেকে তাদের কাছে ধমক এসেছে। সুতরাং কোন জায়গায় সভা হবে, সেটা আমরা আপনাদের পরবতির্তে জানিয়ে দেবো।'
রিজভী বলেন, 'সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে। এর চাকার দাগগুলো বিষাক্ত। বিরোধী মতকে পিষ্ট করার জন্যই এই যন্ত্রকে চালিত করা হচ্ছে।'

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া