adv
১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

আইভী শঙ্কামুক্ত, নেয়া হচ্ছে কেবিনে

I Vডেস্ক রিপাের্ট : শারীরিক অবস্থার উন্নতি ঘটায় আগামীকাল রোববার সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে করোনারি কেয়ার ইউনিট থেকে কেবিনে স্থানান্তর করা হবে।

শনিবার রাতে ঢাকার ল্যাব এইড হাসপাতালে প্রেস ব্রিফিং এ তথ্য জানান হাসপাতালটির হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তী। আইভীর অবস্থা সাংবাদিকদের অবহিত করতে এটি ছিল দ্বিতীয় প্রেস ব্রিফিং।

বরেণ চক্রবর্তী জানান, শনিবার দ্বিতীয় দফা সিটিস্ক্যানে মস্তিস্কে মৃদু রক্তক্ষরণস্থলে আর কোনো সমস্যা দেখা যায়নি। সমস্যা বৃদ্ধির আশংকাও নেই। তার এখন বিশ্রাম দরকার।

আইভীকে দেয়া ওষুধের ডোজ কমিয়ে আনা হয়েছে উল্লেখ করে বরেণ চক্রবর্তী বলেন, আগামী দুইতিনদিন পর তাকে ছুটি দেয়া হতে পারে।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে থাকাব অবস্থায় অসুস্থ হয়ে পড়েন ডা. আইভী। তাৎক্ষণিকভাবে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় চিকিৎসা গ্রহণের পরামর্শ দেন চিকিৎসক।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে মঙ্গলবার চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় উভয় গ্রুপের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। সংঘর্ষে উভয় পক্ষের লোকজন পিস্তল উচিয়ে বেশ কয়েক রাউন্ড করে।

সংঘর্ষের সময় মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়। সেই সঙ্গে আহত হয় সাংবাদিক, আওয়ামী লীগ নেতাসহ বেশ কয়েকজন। আহত হওয়ার দুইদিন পর অসুস্থ হন মেয়র আইভী।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া