adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অবিবাহিত সালমান খানকে বাবা হতে রানী মুখার্জীর পরামর্শ

SALMANবিনোদন ডেস্ক : বয়স তার ৫২। যে বয়সে দুই বন্ধু শাহরুখ ও আমির খানের রয়েছে তিনটে করে ছেলে-মেয়ে। কিন্তু দুই বন্ধুর সমবয়সী হয়েও এখনও বিয়ের নাম গন্ধ নিচ্ছেন না বলিউডের আরেক খান সালমান। মাঝেমধ্যে একাধিক তারকা অভিনেত্রী ও মডেলের সঙ্গে প্রেমের রসালো খবর ছড়ালেও কোনটাই বিয়ে পর্যন্ত গড়ায় না। এমনকী, খুব সহসা যে তিনি বিয়ের পিঁড়িতে বসছেন না সেটাও মোটামুটি স্পষ্ট।

বয়স বাড়লেও সল্লু মিয়ার ‘অবিবাহিত অধ্যায়ের’সময় যেন ফুরাচ্ছেই না। এদিকে, মা-বাবাকে নাতি–নাতনির মুখ দেখানোর জন্য তার নাকি বাবা হতেও ইচ্ছা করে। এখন উপায় কী? সেই উপায়ই বাতলে দিলেন সালমানের আরেক বন্ধু রানী মুখার্জি। সম্প্রতি সালমানের সঞ্চালনায় রিয়্যালিটি শো ‘বিগ বস’ এর মঞ্চে হাজির হয়ে বিয়ে না করেই সালমানকে বাবা হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

নিজের আসন্ন ছবি ‘হেঁচকি’র প্রচারণা চালাতেই ‘বিগ বস’ এর সেটে হাজির হয়েছিল রানী। সেখানে মজা করে নায়িকা বলেন, বিয়ে হচ্ছে সালমানের জীবনের হেঁচকি বা প্রতিবন্ধকতা। তাই এই প্রক্রিয়ার মধ্য দিয়ে না গিয়ে তাকে সরাসরি বাবা হওয়ার পরামর্শ দেন রানী। পাশাপাশি আশির্বাদ করেন, সন্তান যেন দেখতে সালমানের মতোই হয়। এমন আশির্বাদের পর পরই অট্টহাসিতে ফেটে পড়েন তিনি।

রানীর দুষ্টুমি বুঝতে পেরে সালমান বলেন, ‘সন্তান যদি দেখতে তার মায়ের মতো হয়, তখন কী হবে?’ বলে আবারও হাসতে শুরু করেন দুই বন্ধু সালমান ও রানী। ‘বিগ বস’ এর সেটে থাকা একজন প্রত্যক্ষদর্শী ভারতীয় অনলাইন পোর্টাল বলিউড বাবলকে জানান, ‘বিস বস’ এর ১১তম মৌসুমের শুটিংয়ে সেদিনের মতো মজা আর কোনোদিন হয়নি। রানী আর সালমান মিলে হাসিঠাট্টা করে সেটের সবাইকে মাতিয়ে রেখেছিলেন।’

যে ছবির প্রচারের জন্য রানী ‘বিগ বস’ এর সেটে গিয়েছিলেন সেই ‘হেঁচকি’ মুক্তি পাবে আগামী ২৩ ফেব্রুয়ারি। যেখানে রানীকে দেখা যাবে একজন স্কুল শিক্ষিকার চরিত্রে। যিনি টরেট সিনড্রোমে আক্রান্ত। অভিজাত একটি স্কুলে নিম্ন আয়ের পরিবার থেকে আসা ছাত্রদের পড়ানোর দায়িত্ব তার কাঁধে। হেঁচকি রোগী হয়েও রানী কীভাবে সেই স্কুলে শিক্ষকতা করেন, তা নিয়েই ছবির গল্প।

অন্যদিকে, সালমান খান জমিয়ে উপভোগ করছেন তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’র সাফল্য। গত ২২ ডিসেম্বর মুক্তি পাওয়ার পর যেটি ইতিমধ্যেই ৩০০ কোটির ঘর পেরিয়ে গেছে। দেদারছে চলছে এখনও। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে সালমানের নায়িকা তার প্রাক্তণ প্রেমিকা ক্যাটরিনা কাইফ। রানীর স্বামী আদিত্য চোপড়ার প্রযোজনায় যে ছবির পরিচালনার চেয়ারে আছেন আলী আব্বাস জাফর। এটি সালমান ও ক্যাটরিনারই ‘এক থা টাইগার’ ছবির দ্বিতীয় সিক্যুয়েল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া