adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

অপূর্ব-নাবিলার ‘সংসার’

NABILAবিনোদন ডেস্ক : ২০১৭ সালের কোরবানীর ঈদে ‘বড় ছেলে’ নাটক দিয়ে মোটামুটি ঝড় তোলেন ছোট পর্দার অভিনেতা জিয়াউল ফারুখ অপূর্ব ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। সাধারণ দর্শক থেকে শুরু করে নাটকটির প্রশংসা করেন অনেক প্রবীণ অভিনেতা-অভিনেত্রীরাও। বিশেষ করে অপূর্ব ও মেহজাবিনের অভিনয় মুগ্ধ করে সবাইকে।

বহুল জনপ্রিয় ‘বড় ছেলে’ পরিচালনা করেছিলেন তরুণ নাট্যকার মিজানুর রহমান আরিয়ান। আসছে ভালোবাসা দিবসে তিনি আনতে চলেছেন আরও একটি বড় চমক। সেই চমকের নাম ‘সংসার’। তবে নির্মাতার নতুন এ চমকে অভিনেতা অপূর্বর সঙ্গী এবার ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। ১৮ থেকে ২১ জানুয়ারির মধ্যে নাটকটির শুটিং হবে বলে জানা গেছে।

এদিকে আগামী এপ্রিলেই বিয়ে করতে চলেছেন নাটকের নায়িকা নাবিলা। পাত্র ব্যাংক কর্মকর্তা জোবাইদুল হক। দীর্ঘ ১৮ বছরের চেনাজানা তাদের। ২০০০ সালের আগে সৌদি আরবে থাকাকালীন জোবাইদুলের সঙ্গে পরিচয় হয় নাবিলার। সেখানকার একটি স্কুলে একই সঙ্গে পড়তেন তারা। তখনই একে অপরকে ভালোবেসে ফেলেন নেত্রকোনার ছেলে জোবাইদুল ও চট্টগ্রামের মেয়ে নাবিলা। বর্তমানে দুজনই বাংলাদেশে থাকেন।

১৮ বছর পর পছন্দের মানুষকেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন ‘আয়নাবাজি’ খ্যাত সেই অভিনেত্রী। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী এপ্রিলেই চার হাত এক হবে জোবাইদুল ও নাবিলার। দুই পরিবারের মধ্যে ইতিমধ্যেই চূড়ান্ত আলাপ আলোচনা শুরু হয়েছে। চলছে বিয়ের প্রস্তুতি। তবে রিয়েল লাইফের সংসারের আগে নাবিলার রিল লাইফের ‘সংসার’ কেমন হবে সেটা দেখার জন্যই অপেক্ষা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া