adv
৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ৭

A-Wডেস্ক রিপাের্ট : মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আমঘাটা এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৭ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় প্রায় অর্ধশত ককটেল বিস্ফোরণ এবং বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। আজ সকাল থেকেই দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, লিজা (৩০), মিম (১৫), খালেদা ‍আকতার (৩৫), ছালান, (৩৫), সজল হোসেন ও অজ্ঞাত আরো ২জন। এদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি তিনজনের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহসিনা হক কল্পনা এবং সাবেক চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিপন পাটোয়ারীর মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে সকালে দু’পক্ষের সমর্থকরা সংঘর্ষে লিপ্ত হয়। এসময় অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে নারীসহ ৭ জন গুলিবিদ্ধ হয়। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের বেশ কয়েকটি বাড়ি ভাঙচুরের ঘটনাও ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি বন্দুক উদ্ধার করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। এ ঘটনায় একটি বিদেশি বন্দুক উদ্ধার করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া