adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মুস্তাফিজকে দলে রাখতে পারে হায়দরাবাদ

MUSTAFIZস্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএর) ১১তম আসরে প্রতিটি দলকে তিনজন দেশি ও দুইজন বিদেশি খেলোয়াড় ধরে রাখার আদেশ দিয়েছে কর্তৃপ। তাই বেশ বেগ পোহাতে হবে প্রতিটি দলকে। নিয়মের মারপ্যাঁচে পড়ে বিপাকে দলগুলো। কারণ কাকে রেখে কাকে বাদ দেবে সেই চিন্তা বিভোর সবাই।

কঠিন এই নিয়মের বলি হচ্ছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। আইপিএলের এই পর্যন্ত দুটি আসর খেলেছেন কাটার মাস্টার। কিন্তু দ্বিতীয় আসরের তেমন একটা পারফর্ম করতে না পারলেও প্রথম আসরে তিনি ঠিকেই দেখিয়েছেন নিজের বোলিং কারিশমা। প্রথম আসরে ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়েছিলেন তিনি। ৬.৯০ গড় ছিল তার।

নতুন নিয়ম অনুযায়ী পেসার হিসাবে ভারতের ভুবনেশ্বর কুমারকে রেখে দিয়েছে হায়দ্রাবাদ। দলের আরেক গুরুত্বপূর্ণ পেসার আশীষ নেহেরা অবসরে। বাকি এখন শুধু মুস্তাফিজ। এছাড়া আইপিএলে নবম আসরে হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করার অন্যতম কারিগর তিনি।

আর সেই হিসেবে হায়দরাবাদে মুস্তাফিজের অবস্থান করার জন্য দুইটি সুযোগ। একটি হচ্ছে অভিজ্ঞ আশীষ নেহরার ফিল আপ কখনোই ভুবি একা করতে পারবে না। তাই হায়দরাবাদ নিলামের প্রতি রিক্স না নিয়ে মুস্তাফিজের উপর ভরসা রাখতে পারে।
দ্বিতীয় পয়েন্ট হচ্ছে- হায়দরাবাদ গত ২ আসরে বিদেশি বোলারদের নিয়ে সফল, আর সেইখানে রশিদ খান অথবা মুস্তাফিজ। দুজনের মধ্যে একজনকে নিতেই হবে হায়দরাবাদকে। সেই হিসেবে মুস্তাফিজের উপর ভরসা রাখতেই পারে হায়দরাবাদ। কেননা রশিদ খানের চেয়ে মুস্তাফিজের অভিজ্ঞতা হায়দরাবাদে বেশি।- বিডিপ্রতিদিন

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া