adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওবায়দুল কাদের বললেন – উত্তর সিটি নির্বাচনে প্রধানমন্ত্রী একজনকে প্রস্তুতি নিতে বলেছেন

O K Aডেস্ক রিপাের্ট : ঢাকা উত্তর সিটি করপোরেশনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী নিয়ে নতুন কথা বলেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রী একজনের সঙ্গে কথা বলে তাকে প্রস্তুত হতে বলেছেন। তিনি এমনও বলেছেন যে তাকে জিততে হবে।

বুধবার মুন্সীগঞ্জে একটি সেতু উদ্বোধনের পর গণমাধ্যম কর্মীদের প্রশ্নে এ কথা জানান তিনি। অবশ্য প্রধানমন্ত্রী যার সঙ্গে কথা বলেছেন, তার নাম প্রকাশ করেননি কাদের।

আনিসুল হকের মৃত্যুতে ফাঁকা হওয়া মেয়র পদ পূরণে ভোটের তফসিল না হলেও দুই প্রধান দলে প্রার্থী নিয়ে আলোচনা চলছে। আর পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন, তিনি আওয়ামী লীগের উচ্চ পর্যায় থেকে সংকেত পেয়ে ভোটের প্রস্তুতি শুরু করেছেন।

আতিকুল এমন দাবি করেন গত সোমবার। তবে মঙ্গলবার রাজধানীতে আওয়ামী লীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণের সময় বিষয়টি নিশ্চিত করেননি দলের সাধারণ সম্পাদক। প্রধানমন্ত্রী কাউকে প্রস্তুতি নিতে বলেছেন, এমন তথ্য তার কাছে নেই বলেও জানান ওবায়দুল কাদের।

আতিকুলের দাবির বিষয়ে জানতে চাইলে ক্ষমতাসীন দলের নেতা বলেন, ‘প্রধানমন্ত্রী কাউকে ব্যক্তিগতভাবে বলতে পারেন। সেটা আমার জানা নাই। নির্বাচনের বাজার পরীক্ষা করে দেখার জন্যও কাউকে বলতে পারেন। যেন আগে থেকে বুঝা যায় তিনি জনগণের সাথে কাজ করতে পারবেন কি না। তবে দল থেকে কাকে মনোনয়ন দেওয়া হবে তা আনুষ্ঠানিক ভাবে জানানো হবে।’

তবে একদিন পরেই মুন্সীগঞ্জে কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রেসিডিয়াম বৈঠকে একজন আগ্রহী প্রার্থীকে নিয়ে আলোচনা করেছেন। তাকে প্রস্তুতি নিতে এবং সব মহলে যোগাযোগ করতে বলেছেন।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া