adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বিতীয় স্তরের ক্রিকেট চ্যাম্পিয়ন রাজশাহী

2nd cricনিজস্ব প্রতিবেদক : শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে বোঝাই যাচ্ছিল ঢাকা মেট্রো ও রাজশাহী বিভাগের ম্যাচটি ড্র হবে। হলোও তাই। শনিবার ঘরের মাঠে ৬৬৮ রানের পাহাড়ে চড়তে গিয়ে দিনের সিংহভাগ সময়ই ব্যাট করেছে রাজশাহী। বাকি সময় ব্যাটিংয়ে নেমে ৫ উইকেট হারালেও দ্বিতীয় ইনিংসে ১৩১ রান করে দিন শেষ করেছে ঢাকা মেট্রো। দ্বিতীয় স্তরের চ্যাম্পিয়ন হতে একটি ড্রই যথেষ্ট ছিল রাজশাহীর জন্য। তা করেই ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় স্তরের চ্যাম্পিয়ন হলো তারা।

শনিবার ৫ উইকেটের বিনিময়ে ৪৬০ রান নিয়ে দিনের খেলা শুরু করেছিল রাজশাহী। ফরহাদ রেজার ১০৬ রানের উপর ভর করে এদিন স্কোরবোর্ডে আরও ২০৮ রান যোগ করে রাজশাহী। রেজা ১৫১ বলে ১২ চার ও ৫ ছয়ে এই ইনিংস সাজান। সবগুলো উইকেট হারিয়ে দলটি শেষপর্যন্ত ৬৬৮ রান করে। ঢাকা মেট্রোর নিহাদ উজ জামান ৪ উইকেট নেন ২১৮ রান খরচায়।

ঢাকা মেট্রোর জন্য দিনের খেলার খুব একটা বাকিও ছিল না। মোটে ৩১ ওভার ব্যাট করেছে তারা। তবে এর মাঝেই কিছুটা বিপদে পড়ে গিয়েছিলো দলটি। শূন্য রানে প্রথম উইকেট হারানোর পর মাত্র ৬৯ রানে তারা পঞ্চম উইকেট হারায়। মেহরাব হোসেন জুনিয়র ও সৈকত আলী জুটি বেঁধে আর কোন উইকেটের পতন হতে দেননি। নির্বিঘ্নেই ম্যাচটি ড্র করে ঢাকা মেট্রো। রাজশাহীর পেসার শফিউল ইসলাম ২১ রানে ৩ উইকেট পেয়েছেন।

প্রথম ইনিংসে ১৯৪ রানের দারুণ ইনিংসের জন্য ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন রাজশাহীর নাজমুল হোসেন শান্ত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া