adv
২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুর সিটি নির্বাচন -ধানের শীষের এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ রিজভীর

RIZVIনিজস্ব প্রতিবেদক : রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে বেশ কয়েকটি কেন্দ্র থেকে ধানের শীষের (বিএনপি) পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে রসিক নির্বাচন শুরু হওয়ার পর বেলা ১১টার পর নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ অভিযোগ করেন।

রিজভী বলেন, রসিক নির্বাচনে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ অনুষ্ঠানের ক্ষেত্রে ইসির ভূমিকা রহস্যজনক। আজ ভোটগ্রহণ শুরু হলে বেশ কয়েকটি কেন্দ্র থেকে ধানের শীষের পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়।

তিনি আরও বলেন, ‘আজ ভোটগ্রহণ শুরু হলেও, গত দু’দিন ধরে ক্ষমতাসীন দল ও জোটের তাণ্ডবে সেখানে ভীতিকর অবস্থা বিরাজ করছে। ভোট কেন্দ্রে না যেতে বিএনপি ও বিএনপি সমর্থিত ভোটারদের ভয়ভীতি দেখানো হচ্ছে। এছাড়া নির্বাচনী এজেন্টদেরও নানাভাবে হুমকি ধামকি দেয়া হচ্ছে।''

এর ফলে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন যে সুষ্ঠু ও অবাধ হবে কি না তা নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে, যোগ করেন রিজভী।

বিএনপির এই নেতা বলেন, ''শুরু থেকেই বিএনপি সেনাবাহিনী মোতায়েনের কথা বললেও ইসি সে পথে হাঁটেনি। বরং সেখানে আনসার সদস্যের নামে আজ নিয়োগ করা হয়েছে আওয়ামী লীগ ও মহাজোটের নেতাকর্মীদের। নির্বাচন সুষ্ঠু করতে আইন-শৃঙ্খলা বাহিনীর যত সদস্য নিয়োগ করা হয়েছে, সেখানে আসলে বেছে বেছে আওয়ামী লীগ ও মহাজোটের অনুসারী ক্যাডারদেরই নিয়োগ দেয়া হয়েছে।''

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া